‘সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি’ যুক্তরাজ্যের সভা

(Last Updated On: March 14, 2020)

 রবিবার পূর্ব লন্ডনের একটি হলে ‘সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি’ যুক্তরাজ্য, ঐতিহাসিক ৭ই মার্চের আলোচনা,মুজিব জন্ম শতবর্ষ পালনে প্রস্ততি ও মহান স্বাধীনতা দিবস উদযাপন এবং  সভাপতি এডভোকেট টি. এম. জানে আলম (বুলবুল) সংবর্ধনা  সভায় সভপতিত্ব করেন সহ সভাপতি আসমা আলম এবং সধারন সম্পাদক,হাসিব আহমেদ চৌধুরীর সার্বিক তত্তাবধানে সভা পরিচালনা করেন যুগ্ম সাধারন সম্পাদক,বাবুল খান এবং ডা: মাসুম বিল্লা।বিশেষ অতিথি ছিলেন ব্যারিষ্টার, জাকির হোসেন।

সভা শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও শহীদ মুক্তিযুদ্ধাদের স্মরনে দাড়িয়ে ১মি: নিরাবতা পালন করা হয়।এতে বক্তব্য রাখেন সংগঠের সভাপতি এড. জানে আলম, সাধারন সম্পাদক, হাসিব আহমেদ চৌধুরী, উপদেষ্টা,আতিয়ার রসুল কিটন সিকদার, উপদেষ্টা বাবর চৌধুরী, উপদেষ্টা আব্দুর রাজ্জাক, উপদেষ্টা চনচল দেব,সহ সভাপতি , সৈয়দ নাসির জামান, সহ সভাপতি জহিরুল ইসলাম,সহ সভাপতি গোলাম ফারুক, সহ সভাপতি,ফারুক হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক বাবুল খান.যুগ্ম সাধারন সম্পাদক,ডা: মাসুম বিল্লা,যুগ্ম সাধারন সম্পাদক, ইমাম হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক মিনাল রহমান আবুল, সাংগঠনিক কামরুজজামান দুলাল,কোষাধক্ষ মো:শাজাহান, সাংস্কৃতিক সম্পাদক হীরা কানচন হিরক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নূরুননবী, সাংগঠনিক সম্পাদিকা, মনিরা মলি,সাংগঠনিক সম্পাদিক আলী আকবর,শওকত হোসেন, কামরুল ইসলাম প্রমূখ ও আর অনেকে ।

বক্তব্যে সংগঠের সকল নেতৃবৃন্দ মত প্রকাশ করেন লন্ডনে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী বন্যাঢ্য আয়োজনে পালন করবে এবং ২৬শে মার্চ পালনে সিদ্ধান্ত গ্রহন করা হয়। সংগঠনের সকল নেতৃবৃন্দ তাদের প্রানপ্রিয় সফল সভাপতি এড.টি.এম. জানে আলম কে ফুলদিয়ে অভিনন্দন জানান। সভাপতি এড.জানে আলম তার বক্তেব্যে অত্র সংগঠনের সহ সভাপতি গোলাম ফারুক এর সহদর ভাই সোনাগাজী,ফেনীতে স্বাধীনতার প্রাক কালে ১৯৭১ সালে ১১ই ডিসেম্বর স্বাধীনতা বিরোধী রাজাকারা শহীদ বীর মুক্তিযুদ্ধা কমান্ডার নুরুল আফছার কে নির্মম ভাবে হত্যা করে।আজও সে হত্যা মামলার বিচার শেষ হয়নি।ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে মামলাটি দ্রুত বিশেষ ট্রাইব্যুনালে স্থানান্তরের জন্যে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট দাবী জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি ।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.