ইতালিতে বাংলাদেশি ব্যবসায়ীর মৃত্যু

(Last Updated On: March 16, 2020)
জমির হোসেন , ইতালি , ইতালিতে সেন্টু খলিফা নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। তার বয়স আনুমানিক ২৫ বছর। রোববার স্থানীয় সময় রাত ১১টায় ইতালির জেনেভা শহরে তিনি মারা যান। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছেন দেশটির ডাক্তাররা।

এ বিষয়ে একজন ভেনিস প্রবাসী মোবারক হোসেন জানান, রোববার রাতে দোকান বন্ধ করে বাসায় আসার পর স্থানীয় সময় রাত ১১টায় সেন্টু মারা যান।

সেন্টুর প্রতিবেশী ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সেলিম দেওয়ান বলেন, ‘আমি প্রতি সপ্তাহে তার দোকানে আসা-যাওয়া করতাম। গতকাল তিনি দোকান বন্ধ করে রাত প্রায় ১১টায় বাসায় ফেরেন। এরপর বসা অবস্থায় হাঁচি দেয়ার সঙ্গে সঙ্গে তিনি গুরুতর অসুস্থ পড়েন। এরপর তাৎক্ষণিক পুলিশ ও অ্যাম্বুলেন্স এসে পরীক্ষা করে দেখেন তিনি মারা গেছেন।’

সেলিম জানান, তার শ্বাসকষ্ট ছিল। তবে তিনি কী করোনাভাইরাসে নাকি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন তা নিশ্চিত নই। ডাক্তাররা তার মৃত্যু রহস্য উদঘাটন করতে মরদেহ হাসপাতালে নিয়ে গেছেন।

মৃত সেন্টু শরীয়তপুর জেলার ভুমখারা গ্রামের শাহজাহান খলিফার ছেলে।

উল্লেখ্য, সেন্টু দীর্ঘ নয় বছর ধরে ইতালিতে বসবাস করছেন এবং অবিবাহিত ছিলেন। তার অকাল মৃত্যুতে ইতালি প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.