সর্বশেষ সংবাদ
ইতালিতে বাংলাদেশি পাষণ্ড বাবার হাতে নিহত শিশুর লাশ উদ্ধার করছে

ইতালিতে বাংলাদেশি পাষণ্ড বাবার হাতে শিশু কন্যা খুন

(Last Updated On: May 24, 2020)

তুহিন মাহমুদঃ ইতালির  আরেজ্জো প্রভিন্সের লেভানে মঙ্গলবার বাংলাদশী পরিবারের মর্মান্তিক ঘটনা ঘটেছে। করোনা কালীন লকডাউন সময়ে পারিবারিক কলহের জের ধরে ৪ বছরের শিশু কন্যাকে হত্যা করে ডুবায় ফেলে দেয়  পাষণ্ড বাবা , এসময় ১২বছরের ছেলেকে মাথায় আঘাত করে হত্যার চেষ্টা চালায় , দৌড়ে পাশের বাংলাদেশী এক বাসায় আশ্রয় নেয় আহত ছেলেটি।

এক পর্যায়ে পাষণ্ড ৩৯বছর বয়সী বাংলাদেশী  বাবাও আত্মহত্যার চেষ্টা চালায়। এসময় ইতালির দমকলবাহিনী ও ক্যারাবিনিয়ারীর  (সামরিক বাহিনীর একটি ইউনিট) তাকে গ্রেফতার করে।

গুরতর আহত বাবা ও ছেলেকে হাসপাতালে প্রেরন করা হয় । এরা স্থানীয় S.Maria della Gruccia হাসপাতালে কোমায় আছে।

এ ঘটনার সময় সন্তানদের মা বাজারের জন্য বাসার বাহিরে ছিলেন ।

ইতালিতে  পুলিশ এসব ঘটনায় ভিকটিম ও অভিযুক্তদের বিস্তারিত পরিচয় তদন্তের পূর্বে জানায় না এবং গণমাধ্যমেও প্রকাশ করা যায় না  ।

ইতালীর লেভানে প্রভিঞ্চের আরেচ্ছো শহরে বাবার হাতে ৪ বছরের মেয়ে খুঁন।ইতালির লেভানে প্রভিঞ্চের আরেজ্জো শহরে বাংলাদশী পরিবারের মর্মান্তিক ঘটনা।লকডাউনে থাকার কারনে পারিবারিক কলহের জের ধরে ৪বছরের কণ্যাকে হত্যা করে ফেলে দেয় এবং ১২বছরের ছেলেটিকে মাথায় আঘাত করলে পাশের বাংলাদেশী এক বাসায় আশ্রয় নেয়।একপর্যায়ে ৩৯বছর বয়সী বাংলাদেশী যুবক আত্মহত্যার পথ বেছে নিলে দমকলবাহিনী ও ক্যারাবিনিয়ারীর হাতে ধরা পরে।বর্তমানে ছেলে ও বাবা S.Maria della Gruccia হাসপাতালে কোমায় আছে।ছেলের মা বাসায় ছিলো না। বাজার করার জন্য বাহিরে ছিলো।ঘটনাটি আজ সকাল ১১ঃ৩০ মিনিটে ঘটেছে।বিস্তারিত…… আসছে।

Posted by Tuhin Mahamud on Tuesday, April 21, 2020

উল্লেখ্য লকডাউনের এই সময়ে ইতালিতে পারিবারিক কলহ ৭৪ ভাগ বৃদ্ধি পেয়েছে ।

সোমবারও ইতালির মিলানে ইতালিয়ান পরিবারের পরিবারের কলহ ৪৭ বছরের এক নারী খুন হয়।

 

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.