কুমিল্লা বুড়িচং উপজেলায় প্রবাসীদের সহায়তা

(Last Updated On: April 25, 2020)

কুমিল্লা বুড়িচং উপজেলার বাকশীমূল প্রবাসী ঐক্য ফোরামের উদ্যোগে এই গ্রামের সূর্য সন্তান রেমিট্যান্স যোদ্ধা সকল প্রবাসীদের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে মহামারীর এই সময়ে ও রমজান মাসকে সামনে রেখে গ্রামের নিম্নবিত্ত পরিবারের পাশে দাড়াতে পেরে সংগঠনের একজন সদস্য হিসেবে নিজেকে খুব ধন্য মনে করছে সসদ্যরা ।

দেশের এই ক্রান্তিলগ্নে  বাকশীমূল গ্রামের নিম্নবিত্ত প্রায় ২৩০ পরিবারের নিকট নগদ ১০০০ টাকা করে বাড়ি বাড়ি গিয়ে দেওয়ার ক্ষেত্রে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মোঃ জাহাঙ্গীর মাষ্টার, মোঃ সোলাইমান, মোঃ মোবারক ভাই সহ আরও যারা আছেন তাদেরকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই। আসলে যাদের কথা না বললেই নয়, যাদের জোরালো ভূমিকা এবং অক্লান্ত পরিশ্রমের ফলে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস সফলতার দ্বারপ্রান্তে এগিয়ে গেছে তারা হলেন মোঃ শাহাদাত হোসেন তপন কাকা, মোঃ সাহিদ, মোঃ সবুজ, মোঃ মজিদ, মোঃ সোহাগ, মোঃ মঞ্জু, মোঃ সাইফুল, মোঃ সেলিম, মোঃ রুহুল আমিন, মোঃ টিটু, মোঃ ইসমাইল, মোঃ সায়েম, মাহি উদ্দিন মাহি, মোঃ জাহাঙ্গীর ও মোঃ আতিক খন্দকার সহ ফোরামের সকল সদস্যদরা তাদেরক বিশেষভাবে হৃদয়ের গভীর থেকে ধন্যবাদ জানাই।

পরিশেষে এইটুকু বলতে চাই ভবিষ্যতে যেন আমরা সবাই এইভাবে ঐক্যবদ্ধ থাকতে পারি এবং গ্রামের আর্থিক, সামাজিক ও নৈতিক উন্নয়নের ক্ষেত্রে বিশেষভাবে ভূমিকা পালন করতে পারি। সকল ভেদাভেদ, হিংসা বিদ্বেষ ভূলে গিয়ে আসেন না একটু গ্রামের কথা চিন্তা করি গ্রামের মানুষের কথা চিন্তা করি কিভাবে একটি আদর্শ সমাজ গড়ে তুলতে পারি সেইদিকে একটু খেয়াল রাখি। গ্রামের আর্থ-সামাজিক উন্নতির জন্য ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোন বিকল্প নেই। আমি আশা করি আমাদের এই ফোরামের মাধ্যমে সবাই ঐক্যবদ্ধ থেকে ভবিষ্যতে গ্রামের যেকোন সমস্যা সমাধানের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারব। ভুলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন ভবিষ্যতে এই সংগঠনটি যেন অনেক দূর এগিয়ে যায়।

প্রেস বিজ্ঞপ্তি ।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.