করোনা উপসর্গ নিয়ে খালেদা জিয়ার উপদেষ্টার মৃত্যু

(Last Updated On: August 3, 2020)

আমাদের সময়ঃ  করোনভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এমএ হক। দলের চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেন।

শায়রুল কবির বলেন, ‘সিলেটের নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকাল ৯টা ৪০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে গিয়েছেন।’

গত ৩০ জুন জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এমএ হক। সিলেট মহানগর বিএনপির যুগ্ম-সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এমএ হকের করোনা পরীক্ষার জন্য বৃহস্পতিবার নমুনা সংগ্রহ করা হলেও রিপোর্ট এখনও আসেনি।

সিলেট সিটি করপোরেশনের বিএনপি থেকে দুই বার মেয়র প্রার্থী ছিলেন জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এমএ হক।

জেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমানে আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম জানান, এমএ হকের করোনা উপসর্গ থাকায় স্বাস্থ্যবিধি মেনে দাফন ও জানাজা অনুষ্ঠিত হবে। বাদ আসর নগরীর হযরত মানিকপীরের টিলার সামনে প্রথম জানাজা ও বাদ এশা গ্রামের বাড়ি বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজারের কুলুমা গ্রামে দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে। এরপর বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে।

এমএ হকের মৃত্যুতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোক প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.