ইতালিতে বাংলাদেশির হাতে নৃশংসভাবে অপর বাংলাদেশি খুন

(Last Updated On: July 19, 2020)

কমরেড খোন্দকারঃ  ইতালির মিলানে ছয় বাংলাদেশির হাতে অপর বাংলাদেশি খুন হয়েছেন। শনিবার রাতে বাণিজ্যিক রাজধানী মিলানে নৃশংসভাবে খুন হন রশিদ হাওলাদার (৪৪) নামে এই বাংলাদেশি।

নিহতের বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। অভিযুক্ত ছয় বাংলাদেশিকে ধরতে মাঠে নেমেছে পুলিশ।

জানা গেছে, মিলানের প্রাণকেন্দ্র স্তাদেরা এলাকায় মন্তেগানি রোডে পৌর বাজারের সামনে ঘটনার সূত্রপাত হয়। তর্কাতর্কির এক পর্যায়ে ছয় বাংলাদেশির একটি সংঘবদ্ধ দল হাতুড়ি ও চেইন দিয়ে রাস্তায়ই পিটিয়ে মারাত্মক জখম করে রশিদ হাওলাদারকে। পুলিশ আসার আগেই অভিযুক্তরা দ্রুত পালিয়ে যায়। পরে রশিদ হাওলাদারকে স্থানীয় সান পাওলো হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই মারা যায়।

ইতালীয় পুলিশের সায়েন্টিফিক টিম ঘটনাস্থল থেকে হাতুড়ি ও চেইনসহ খুনিদের ফেলে যাওয়া বেশকিছু আলামত উদ্ধার করেছে। ইতোমধ্যে অভিযুক্ত দুজনকে শনাক্ত করেছে পুলিশ। রাস্তায় বসানো সিসিটিভি ফুটেজ সংগ্রহ করার পর তাদের ধরার চেষ্টা চলছে। নিহত বাংলাদেশির ইতালিতে বৈধ স্টে পারমিট (পেরমেসসো দি সোজ্জর্নো) ছিল। হত্যার ঘটনাস্থল স্তাদেরা এলাকাটি পুলিশের খাতায় আগে থেকেই ‘ক্রাইম জোন’ হিসেবে চিহ্নিত। উত্তর আফ্রিকার অভিবাসীরা এই এলাকায় ছোটখাটো অপকর্ম করে থাকলেও খুনের রেকর্ড গড়ল বাংলাদেশিরা।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.