‘বাংলাদেশ প্রেসক্লাব ইতা‌লি’র পূর্ণাঙ্গ কমিটি

(Last Updated On: July 31, 2020)

ইতালিতে সুস্থ ধারার সাংবাদিকদের সংগঠন ‘বাংলাদেশ প্রেসক্লাব ইতা‌লি’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার অনলাইনে সংখ্যাগরিষ্ঠ সদস্যদের উপস্থিতির ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়েছে। এতে শাহীন খ‌লিল কাউসারকে সভাপতি এবং কমরেড খোন্দকারকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

মূলত সুস্থ ধারার সাংবা‌দিকতায় ‘বাংলা‌দেশ প্রেসক্লাব ইতা‌লি’সমাজ‌কে এগি‌য়ে নেয়াই এই সংগঠনের মূল লক্ষ্য। দেশীয় কৃ‌ষ্টি সংস্কৃতি তুলে ধরতে এবং প্রবাসী‌দের কার্যক্রম দে‌শসহ সারাবি‌শ্বে ছ‌ড়ি‌য়ে দিতে ঐক্যবদ্ধ হ‌য়ে কাজ ক‌রা। ইতালিতে সুস্থ ধারার সাংবাদিকতা ফিরিয়ে আনা এবং দেশে ও প্রবাসে বাংলাদেশিদের সার্বিক সহযোগিতায় কাজ করার প্রত্যয় নিয়েই মূলত ‘বাংলাদেশ প্রেসক্লাব ইতালি’র পথচলা।

এক নজরে পূর্ণাঙ্গ কমিটি:

সভাপতি: শাহিন খলিল কাউসার- রোম, সিনিয়র সহসভাপতি: মোহাম্মদ আল আমীন- রোম, সহসভাপতি: সাইফুল ইমাম শিপন- মিলান, মুনতাসির চৌধুরী ঝলক-ভেনিস, মোহাম্মদ মহিনউদ্দিন আহমেদ-মিলান, সাধারণ সম্পাদক: কমরেড খন্দকার-মিলান, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক: মো. সোহেল মিয়াজী-রোম, সহ-সাধারণ সম্পাদক: আল আমীন হোসেন- মিলান, ইমরান খান- রোম, সাংগঠনিক সম্পাদক: ইসমাইল হোসেন স্বপন-ভেনিস, সহ-সাংগঠনিক সম্পাদক: নাজিমউদ্দিন সিকদার–রোম, কোষাধক্ষ: নূরুল আলম জনি-রোম, সহ-কোষাধ্যক্ষ: এমডি মাইনুল হাসান-তরিনো, দপ্তর সম্পাদক: আবু তালিব মিঠু-নাপলি, সহ-দপ্তর সম্পাদক: রিফাত মাজহারুল-রোম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক: রেজোয়ান হোসেন শুভ্র-রোম, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক: মোহাম্মদ ইসমাইল হোসেন-মিলান, আন্তর্জাতিক সম্পাদক: মোস্তাফিজুর রহমান- রোম, সহ-আন্তর্জাতিক সম্পাদক: মাসুম- মনফালকনে, প্রচার সম্পাদক: মালিক মনজুর-রোম, সহ-প্রচার সম্পাদক: তানজিলুল করিম আকাশ-রোম, সাংস্কৃতিক সম্পাদক: আল আমীন সিকদার-রোম, সহ-সাংস্কৃতিক সম্পাদক: অনুজ কুমার বড়ুয়া-বারী, ক্রীড়া সম্পাদক: জাকির হোসেন রাব্বী।

সদস্য: মনিরুজ্জামান মনির-রোম, এম কে রহমান লিটন-রোম, পলি আক্তার-মিলান,

মামুন হাওলাদার-মিলান, সোনিয়া আক্তার কেয়া-তরিনো।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.