সর্বশেষ সংবাদ

সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি, যুক্তরাজ্যের ত্রান বিতরণ

(Last Updated On: September 8, 2020)


রবিবার সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি যুক্তরাজ্য’র উদ্দোগে, সংগঠনের নেতা-কর্মীদের আর্থিক সহায়তায় শিবচরের পদ্মা ভাঙ্গন কবলিত বিভিন্ন এলাকা ত্রান বিতরন ও দেশের বিভিন্ন এলাকায় করোনা আক্রান্ত পরিবারকে অর্থিক সহায়তা প্রদান করা হয়।

সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি যুক্তরাজ্য’র সভাপতি জনাব এ্যাড. টি.এম. জানে আলম (বুলবুল) এবং সাধারন সম্পাদক জনাব হাসিব আহমেদ চৌধুরীর অনুপস্থিতিতে সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি যুক্তরাজ্য’র বাংলাদেশ প্রতিনিধি হিসেবে এ্যাড. জাহাঙ্গীর আলম,নারী নেত্রী সেলিনা পারভীন,লিটু মিয়া,নাসির উদ্দীন,জুয়েল মাদবর,নারী নেত্রী মরিয়ম উপস্থিত থেকে ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন।

মাদারীপুর-১ শিবচর আসনের বর্তমান মাননীয় সংসদ সদস্য, জাতীয় সংসদের চীফ হুইপ, বঙ্গবন্ধুর দৌহিত্র জনাব নূর-ই-আলম চৌধুরীর আহব্বানে শিবচরের পদ্মা ভাঙ্গন কবলিত এলাকায় সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি যুক্তরাজ্যের উদ্দোগে এ ত্রান কার্যক্রম পরিচালিত হয়।শিবচর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এ.কে.এম. নাসিরুল হক(নাসির) সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগ নেতৃবৃন্দকে সাথে নিয়ে শিবচরে পদ্মা ভাঙ্গন কবলিত এলাকায় ত্রান বিতরন করা হয়।

সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি প্রবাসে নতুন প্রজন্ম যাতে বঙ্গবন্ধুর আদর্শ ও বাংলাদেশের সঠিক ইতিহাস জানতে পারে সে লক্ষ্য নিরলস কাজ করে যাচ্ছে।বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ক্ষুধা,দারিদ্র ও দুর্নীতি মুক্ত সোনার বাংলা বির্নিমানে দু:খী মানুষের পাশে থাকার প্রত্যয়ে কাজ করছে।বঙ্গবন্ধুর আদর্শ সুপ্রতিষ্ঠার লক্ষ্যে এ সংগঠন সর্বদা বঙ্গকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বঙ্গবন্ধুর আদর্শের দল আওয়ামী লীগের পাশে থাকার অঙ্গীকারবদ্ধ।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.