সর্বশেষ সংবাদ

ব্যাডমিন্টনের নতুন সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম শিকদার

(Last Updated On: September 28, 2020)

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের মেয়াদ শেষ হওয়া কমিটি ভেঙ্গে দিয়ে অ্যাডহক কমিটি গঠন করেছে জাতীয় ক্রীড়া পরিষদ। বিলুপ্ত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম শিকদারকে অ্যাডহক কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। জাতীয় ক্রীড়া পরিষদ আইন-২০১৮ এর ২১ ধারায় প্রদত্ত ক্ষমতাবলে রোববার এই অ্যাডহক কমিটি গঠন করা হয়েছে।

মাসখানেক আগে নির্বাচিত কমিটির মেয়াদ শেষ হওয়ার পর থেকেই ক্রীড়াঙ্গনে আলোচনা ছিল কে হচ্ছেন নতুন সাধারণ সম্পাদক। কারণ, আগের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহারকে যে দায়িত্ব দেয়া হবে না সেটা নিশ্চিতই ছিল। শেষ পর্যন্ত কুমিল্লার কবিরুল ইসলাম শিকদারকে দেয়া হলো সাধারণ সম্পাদকের দায়িত্ব। আগামী ৩ মাসের মধ্যে অ্যাডহক কমিটিকে নির্বাচন আয়োজনের নির্দেশ দিয়েছে জাতীয় ক্রীড়া পরিষদ।

আগের কমিটির সভাপতি ড. আবদুল মালেককে অ্যাডহক কমিটির সভাপতি হিসেবেই রাখা হয়েছে। আগের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহারকে সহসভাপতি হিসেবে রাখা হয়েছে। অন্য তিন সহসভাপতি হচ্ছেন কে এম সহিদ উল্লাহ, আলমগীর হোসেন ও ফয়সাল হায়দার।

২৭ সদস্যের কমিটির দুই যুগ্ম সম্পাদক জিয়াউল হক জুয়েল ও হাফিজুর রহমান খান মিলন। কোষাধ্যক্ষ মনোয়ারুল আলম বাবুল। কমিটির সদস্য ১৮ জন।

উল্লেখ্য- কুমিল্লা মহানগর আওয়ামী লীগ নেতা কবিরুল ইসলাম শিকদার ইতিপূর্বে কুমিলা জেলা ছাত্রলীগের নির্বাচিত সভাপতি এবং যুগ্ন আহবায়কের দায়িত্ব পালন করেছেন ।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.