সর্বশেষ সংবাদ

কুমিল্লায় ছাত্রলীগের হামলায় কৃষক লীগের সভা পন্ড

(Last Updated On: October 4, 2020)

কুমিল্লা জেলা বুড়িচং উপজেলায়  ছাত্রলীগের হামলায় কৃষকলীগের বর্ধিত সভা পন্ড হয়ে যায় উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা।
শনিবার (৩ অক্টোবর ) বিকেলে জেলার বুড়িচং উপজেলা বন্ধন কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।

বুড়িচং উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান জানান,সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এমপি’র অনুমতিক্রমে কৃষকলীগের সিনিয়র নেতা-কর্মীদের নিয়ে একটি বর্ধিত সভা আয়োজন করা হয় বুড়িচং সদর আওয়ামীলীগের কার্যালয়ে। সেখানে ছাত্রলীগের নেতাকর্মীরা বাঁধা প্রদান করলে পরে স্থানীয় বন্ধন কমিউনিটি সেন্টারে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সেখানেও যুবলীগ নেতা মনির, উপজেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সভাপতি গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক সুমন আহমেদ এর নেতৃত্বে একদল নেতাকর্মী বন্ধন কমিউনিটি সেন্টারের সামনে এসে শ্লোগান দিতে শুরু করে। একপর্যায়ে তারা সেস্টারের ভিতরে প্রবেশ করে চেয়ার ভাংচুর করতে থাকে এতে ।

এ বিষয় বুড়িচং উপজেলা প্রস্তাবিত কমিটির সভাপতি গিয়াস উদ্দিন বলেন,এটা কৃষকলীগের সভা সেখানে ছাত্রলীগের কি হয়তো তারা দু’ গ্রফে হামলার ঘটনা ঘটতে পারে।

পরে বুড়িচং থানার এসআই বিনোদ দস্তগীসহ পুলিশের ফোর্স নিয়ন্ত্রণে আনে।স্থানীয়রা ধারণা করছেন এ ঘটনার জের ধরে পরবর্তী সময়ে আরো বড় ধরনের ঘটনা ঘটতে পারে।এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকা থমথমে বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.