করোনায় মারা গেলেন বিএনপি নেতা সাবেক প্রতিমন্ত্রী একেএম মোশাররফ

(Last Updated On: December 19, 2020)

করোনায় আক্রান্ত হলে মারা গেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি একেএম মোশাররফ হোসেন(এফসিএ)। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৩ বছর।

রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে ৮ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে তথ্য নিশ্চিত করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন।

ডা. এজেডএম জাহিদ হোসেন গণমাধ্যমকে জানিয়েছেন, দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন একেএম মোশাররফ হোসেন।করোনায় আক্রান্ত হয়ে শারীরিক অবস্থার অবনতি ঘটলে  তাকে গত ২৯ সেপ্টেম্বর রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাত সাড়ে ৮ টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিএনপির এই নেতার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, রোববার জোহরের নামাজের পর ময়মনসিংহ শহরে এবং আসরের নামাজের পর মুক্তাগাছায় একেএম মোশাররফের জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

একেএম মোশাররফ হোসেন ময়মনসিংহ জেলা বিএনপির সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। তিনি সচিবের দায়িত্বও পালন করেন। এছাড়াও তিনি দৈনিক দিনকালের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.