অগ্নিসংযোগ ও নাশকতার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

(Last Updated On: November 13, 2020)

বিএনপি জামাতের সন্ত্রাসী কর্তৃক গণপরিবহনে অগ্নিসংযোগ, ভাংচুর ও নাশকতার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।

আজ ১২ নভেম্বর ঢাকা -১৮ আসনের উপ -নির্বাচন চলাকালে রাজধানী ঢাকায় বিএনপি জামাতের সন্ত্রাসীরা গণপরিবহনে অগ্নিসংযোগ, ভাংচুর ও নাশকতামূলক কর্মকান্ড সংঘটিত করে।

তাৎক্ষনিক বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নেতৃত্বে বিএনপি জামাত সন্ত্রাসীদের অগ্নিসংযোগ, ভাংচুর ও নাশকতামূলক কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সন্ধ্যা সাড়ে ৬ টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ ও গুলিস্তান এলাকায় বিক্ষোভ মিছিল শেষে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন বিএনপি জামাত সন্ত্রাসীরা আবার পুরানো রুপে গণপরিবহনে অগ্নিসংযোগ ভাংচুর ও নাশকতামূলক কর্মকান্ড শুরু করেছে! তাদের প্রতিহত করতে ঐক্যবদ্ধভাবে রাজপথে প্রতিরোধ গড়ে তুলতে স্বেচ্ছাসেবক লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের আহবান জানান।
সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা রাজপথে আছে! বিএনপি জামাতের কোন অপতৎপরতা সফল হতে দেওয়া হবে না! বিএনপি জামাত সন্ত্রাসীদের নাশকতামূলক অপতৎপরতা রুখে দিতে স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে রাজপথে সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান। আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন, উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ সভাপতি কাজী শহিদুল্লাহ লিটন, মজিবুর রহমান স্বপন, উপদেষ্টা আবু তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, মেহেদী হাসান মোল্লা, আবিদ আল হাসান, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ সহ কেন্দ্রীয় ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.