বঙ্গবন্ধু প্রেমী ময়মনসিংহের কৃষক কাদিরকে আফজাল বাবুর শুভেচ্ছা

(Last Updated On: December 20, 2020)

জাতির জনক বঙ্গবন্ধু শেখ  মুজিবুর রহমানকে  নিজের ফসলি জমিতে অভিনব ভাবে তুলে ধরা  কৃষক শ্রদ্ধেয় কাদিরের  অসাধারণ নৈপুণ্যেকে শ্রদ্ধা  ও শুভেচ্ছা জানান  স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবু। শনিবার ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার রায় বাজার আঠার বাড়ীতে এ সময়  স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ও জেলা  নেতারা উপস্থিত ছিলেন ।

 

ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

১৯ ডিসেম্বর ২০২০ খ্রিঃ রোজ শনিবার ময়মনসিংহে জোবেদা কমিউনিটি সেন্টার মিলনায়তনে ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নুরুজ্জামান খোকনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেটের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। বর্ধিত সভার দ্বিতীয় অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে আফজালুর রহমান বাবু বলেন স্বাধীনতার পরাজিত শত্রু সাম্প্রদায়িক অপশক্তি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্থ করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে! তারা ধর্মের অপব্যাখ্যা দিয়ে ধর্মপ্রাণ মুসলমানদের ভ্রান্ত ফতোয়া দিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে! তারা স্বাধীনতার প্রায় ৫০ বছর পর হঠাৎ করে জাতির পিতার ভাস্কর্য ভেঙে ফেলার হুমকি দিয়ে উলঙ্গ আস্ফালন ও ধৃষ্টতা দেখিয়েছে! তারা দেশের ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি সম্পর্কে হঠাৎ করে ভ্রান্ত ধারণা দিয়ে সাধারণ মানুষ কে বিভ্রান্ত করে ঘোলা পানিতে মাছ শিকার করতে নেমেছে! সাম্প্রদায়িক অপশক্তির সকল ষড়যন্ত্র রুখে দিতে সারাদেশে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে মর্মে হুশিয়ারি উচ্চারণ করেন! তিনি বলেন সাম্প্রদায়িক সম্প্রীতি যারা বিনষ্ট করবে তাদেরকে চিরতরে নির্মূল করা হবে। স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের দলীয় শৃঙ্খলা মেনে চলার পাশাপাশি সংগঠনকে আরো গতিশীল ও বেগবান করতে কেন্দ্রীয় সংসদের সকল আদেশ নির্দেশ No description available.

যথাযথভাবে পালনের নির্দেশ দেন তিনি। প্রথম অধিবেশনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দীন আহমেদ এমপি, ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডঃ মোয়াজ্জেম হোসেন বাবুল,মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম,দ্বিতীয় অধিবেশনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি মজিবুর রহমান স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আজিম, সাংগঠনিক সম্পাদক আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মনি, কৃষি বিষয়ক সম্পাদক সারোয়ার মোর্শেদ আকন্দ জাস্টিজ,ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক প্রিন্সিপাল এম এ হান্নান, কার্যনির্বাহী সদস্য অ্যাডঃ তপো গোপাল ঘোষ, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক মোফাখখার হোসেন খোকন। দীর্ঘ সাড়ে নয় ঘন্টা চলা এই বর্ধিত সভায় ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের ১৩ টি ইউনিটের সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক, যুগ্ম আহবায়কদের বক্তব্য ধৈর্য সহকারে শোনেন নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এহতেশামুল হক সুমন , জাতীয় পরিষদ সদস্য তানজীর আহমেদ রাজিব, আজহারুল ইসলাম অপু সহ স্বেচ্ছাসেবক লীগ ময়মনসিংহ জেলা ও মহানগরের বিপুল সংখ্যক নেতাকর্মী। বর্ধিত সভা শেষে আকুয়া হাজী বাড়ী প্রাঙ্গনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.