কুমিল্লায় ২ জনকে পিটিয়ে হত্যা

(Last Updated On: আগস্ট ১৩, ২০১৬)

কাজী শামিম ঃ  কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ধনাইতরিতে দুই জনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন আমির হোসেনের ছেলে গিয়াস উদ্দিন (৩৫) ও মৃত আলেক হোসেনের ছেলে জামাল উদ্দিন (৫২) । তারা ঐ এলাকার বাসিন্দা। শুক্রবার রাত ৯টায় নিহতদের বাড়ির পাশের রাস্তা নিয়ে কথা কাটাকাটির জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। জানা গেছে, নিহত দুই জন গত ২৯ জুলাই আওয়ামীলীগে যোগ দেন।

স্থানীয় সূত্র জানায়, কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ধনাইতরির আতর আলীর ছেলে ফরিদ উদ্দিন ও তার ভাই সৌদী প্রবাসী তোয়ায়েল আহমেদ তোতার সাথে তাদের বাড়ির উপর দিয়ে স্থানীয় লোকজনের হাঁটা চলা নিয়ে বিরোধ হয় নিহত জামাল উদ্দিন ও গিয়াস উদ্দিনসহ স্থানীয়দের সাথে। এ নিয়ে একবার গ্রাম্য শালিস হয়। হয় মামলা মোকদ্দমাও। গত এক মাস আগে বিরোধের জের ধরে পিটিয়ে আহত করা হয় ফরিদ উদ্দিনকে। এ নিয়ে ফরিদ উদ্দিন মামলাও করেন। ফরিদ উদ্দিনকে পিটিয়ে আহত করা ক্ষুব্ধ তার ভাই সৌদী প্রবাসী তোফায়েল আহমেদ তোতা দেশে আসেন। শুক্রবার সাড়ে ৮টার দিকে ধনাইতরি এলাকার জামতলার ভাইভাই স্টোর নামে একটি দোকানে গিয়াস উদ্দিন ও জামাল উদ্দিনকে পেয়ে তোফায়েল ও তাদের পক্ষে আসা লোকজন তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এ সময় ঘটনাস্থলে মারা যায় গিয়াস উদ্দিন এবং কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যান জামাল উদ্দিন।
এ ব্যাপারে ঘটনাস্থলে থাকা কুমিল্লার সদর দক্ষিণ থানার এসআই খাদেমুল বাহার জানান, নিহত দুইজনের লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে। তাদেরকে হকিস্টিক দিয়ে পিটিয়ে এবং দা দিয়ে কুপিয়ে হত্য করা হয়েছে। সম্ভাব্য হত্যাকারিদের গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে।

কুমিল্লার সদর দক্ষিণ থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাস্তার বিষয় নিয়ে কথা কাটাকাটির জের ধরে দু’জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.