ইভটিজারকে পেটালো ২ ছাত্রী (ভিডিও)

(Last Updated On: আগস্ট ৩০, ২০১৬)

এক মাতাল ইভটিজারকে রাস্তায় ফেলে বাঁশ দিয়ে পেটাচ্ছেন  বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী- এমন একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে    ভারতের ভুবনেশ্বরের উৎকল বিশ্ববিদ্যালয় চত্বরে স্থানীয় সময় গত রোববার দুপুরে এ ঘটনা ঘটে। সংবাদ সংস্থা পিটিআই’র বরাত দিয়ে বিবিসি বাংলা জানিয়েছে, সেদিন বিশ্ববিদ্যালয়ের হোস্টেলে ফেরার সময় এক ছাত্রীর পথরোধ করে বিনোদ সাহু নামে এক মোটরবাইক আরোহী। ওই ছাত্রীকে মোটরসাইকেলে চড়িয়ে হোস্টেলে এগিয়ে দেওয়ার প্রস্তাব দেয় সে।

স্থানীয় সংবাদমাধ্যমকে ওই ছাত্রী বলেন, সেই সময়ে বিশ্ববিদ্যালয়ের ভেতরের রাস্তা একদম ফাঁকা ছিল। হঠাৎই মোটরসাইকেল নিয়ে আমার সামনে এসে হাজির হয় লোকটি। সে অশ্লীল অঙ্গভঙ্গি করছিল। আমি প্রথমে ঘাবড়ে যাই। তারপরেই একটা বাঁশ তুলে ভয় দেখাতেই সে পালায়। তারপরই এক বান্ধবীকে ফোন করে ডেকে আনেন ওই ছাত্রীটি। একটু খোঁজাখুঁজি করতেই পাওয়া যায় মাতাল ইভটিজারটিকে। এরপর তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে রাস্তায় ফেলে দুজনে মিলে বাঁশ দিয়ে পেটাতে শুরু করেন। ততক্ষণে ঘটনস্থলে পুলিশ হাজির হয়ে যায়, জড়ো হয় অন্যরাও। ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, দুই ছাত্রী ক্রমাগত বাঁশ দিয়ে পেটাচ্ছেন রাস্তায় বসে থাকা ন্যাড়া মাথার ওই মধ্যবয়সীকে।

সে যতবার উঠে দাঁড়াতে যাচ্ছে, ততবারই ছাত্রীরা বাঁশ দিয়ে আঘাত করছেন আর ওড়িষ্যার ভাষায় ধমকাচ্ছেন। পরে গতকাল সোমবার ওই ইভটিজারকে গ্রেপ্তার করে পুলিশ। মাতাল ব্যক্তিটি পেশায় গৃহশিক্ষক বলে জানা গেছে। গত বছর কলকাতা সংলগ্ন বারাসাত এলাকায় এক কারাতে প্রশিক্ষক তরুণী একসঙ্গে দুই ইভটিজারের গলা ধরে প্রথমে মাথা ঠুকে দিয়েছিলেন, তারপরে জোরে লাথি মেরেছিলেন তলপেটে। ওই তরুণীকে রাজ্য সরকার সম্প্রতি পুরস্কৃত করেছে।   – bbc

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.