‘বাংলাদেশের সানি লিওন’ !(ভিডিও)

(Last Updated On: আগস্ট ৩১, ২০১৬)

ওয়েব ডেস্ক:  আরও এক সানি লিওন! তাও আবার ‘মেড বাই বাংলাদেশ’? হ্যাঁ, একেবারেই তাই। বাংলাদেশের সিনেপ্রেমীদের কাছে নায়লা নায়িম হলেন সানি লিওনের বাংলাদেশি কপি। পেশায় একজন ডাক্তার অথচ মডেলিং তাঁর প্যাশন। বন্য প্রাণের ওপর একটা ‘সফট কর্ণার’ও নায়িমের বরাবরেরই। ফেসবুকে নায়িমের অ্যাকাউন্ট ফলো করেন প্রায় ২০ লাখ ফেসবুক ব্যবহারকারী। টুইটারে এসেছেন ২০১৪ সালে। আছে নিজস্ব ইউটিউব চ্যানেলও। এসব কিছুই খুবই সাধারণ, কারণ আর ৫টা অভিনেত্রী বা মডেলের ফেসবুক থেকে টুইটার সবটা থাকাটাই এখন অত্যাবশ্যক। কিন্তু, হঠাৎ সানি লিওনের সঙ্গে তুলনা?

পর্নগ্রাফির পর্দা থেকেই সানি এখন বলিউডের স্বপ্নকন্যা। ‘প্রাক্তন’ পর্নস্টার এখন বলিউড ডিভা। আমির থেকে শাহরুখ বলিউডের বাদশারা সানির সঙ্গে কাজ করতেও ইচ্ছুক। সানি নিজেও নিজেকে উত্তীর্ণ করেছেন এক অন্যমঞ্চে। কাবাডির মঞ্চে মাইক হাতে সানি গেয়েছেন জাতীয় সঙ্গীত। এই সানির সঙ্গে কীভাবে জুড়লেন বাংলাদেশের দাঁতের ডাক্তার নায়লা নায়িম।

অভিনয় প্রেম আর মডেলিংয়ের নেশা। বিশৃঙ্খল জীবন যাপনের রুটিন নায়লা নায়িমের ব্যক্তিগত জীবনকে একেবারে পাবলিক করে দেয়। মদ্যপ অবস্থায় নায়লা নায়িমার সেক্স ভিডিও ভাইরাল হয়ে যায় গোটা বাংলাদেশে। এর পর ইন্টারনেটে নায়লা নায়িমের খোলামেলা পোশাকের ছবি নিয়েও তোলপাড় হয় ওয়েব দুনিয়া। মাঝে হ্যাকও হয় তাঁর ওয়েবসাইট। এই ছিল শুরু, এরপর থেকেই নায়লা নায়িম হয়ে ওঠেন বাংলাদেশের লাস্যময়ী মডেল, তাঁর নামের সঙ্গেই জুড়ে দেওয়া হয় সানি লিওনকে। ..http://zeenews.india.com/সূত্র – জি নিউজ

Print Friendly, PDF & Email

Comments

comments

One comment

Leave a Reply

Your email address will not be published.