দুই সন্তানের জনক-জননী শাকিব ও অপু!

(Last Updated On: নভেম্বর ১৭, ২০১৬)

অপুর সাথে শাকিবের বিয়ে এবং তাদের সন্তান নিয়ে ইতোমধ্যে অনেক সংবাদ প্রকাশিত হয়েছে। অপু নিখোঁজ থাকায় তার কোনো বক্তব্য পাওয়া যাচ্ছে না। অবশ্য শাকিব কথা বলে যাচ্ছেন। তার কথাবার্তায় অনেকটা শাক দিয়ে মাছ ঢাকার মতো চলচ্চিত্র সংশ্লিষ্টদের কাছে মনে হচ্ছে। কারণ একমাত্র শাকিবই জানেন অপু কোথায় আছেন। তিনি তার সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন বলেও তার ঘনিষ্টজনরা নিশ্চিত।

সম্প্রতি শাকিব প্রকাশিত খবর নিয়ে একটি সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘অপু সম্পর্কে অনেকে না জেনেই মন্তব্য করছেন। তাই এসব বিষয়ে একটা সময় বিব্রত হলেও এখন আর বিষয়টিকে গুরুত্ব দিই না। এ নিয়ে মাথাও ঘামাই না।

অপু ফিরলেই সব প্রশ্নের সমাধান মিলবে। এখন শুধু সময়ের অপেক্ষা।’ শাকিবের এ বক্তব্য থেকেই নিশ্চিত অপু কোথায় আছে, কেমন আছে তার সবই তিনি জানেন। কেন তিনি খোলাসা করে সব বলছেন না, তা এক রহস্য। এ রহস্যের কারণেই এখন খবর চাউর হয়েছে, কলকাতায় অপু কন্যা সন্তানের মা হয়েছেন। আর এ সন্তানের জনক অপুর দাবি অনুযায়ী শাকিবই। কারণ অপু দাবি করেছেন শাকিবের সাথে তার বিয়ে হয়েছিল। তাদের সংসারে আট বছরের এক পুত্র সন্তানও রয়েছে বলে জানা যায়। এ সন্তান বগুড়ায় অপুর মায়ের কাছে পালিত হয় বলেও চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন।

ফের অপু কন্যা সন্তান জন্ম দেয়ায় ধরে নেয়া যায়, শাকিব ও অপু দুই সন্তানের জনক-জননী। এখন দেখার বিষয় হচ্ছে, এসব কথা শাকিব ও অপু কিভাবে মীমাংসা করেন। এদিকে অপুর ঘনিষ্টজনরা বলছেন, সন্তান বড় না হওয়া পর্যন্ত অপু কলকাতায় থাকবেন। আর শাকিব যদি মেনে নেন, তাহলে শিঘ্রই সন্তান নিয়ে দেশে ফিরবেন। যদি না মানেন তাহলে সন্তানকে কলকাতায় রেখে দেশে ফিরবেন তিনি। অপু দেশে ফিরেই সব কথা বলবেন।

Emarat Hossain Emu এর ফেইস বুক স্ট্যাটাস থেকে ।
Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.