কুমিল্লা জেলা পরিষদে আ” লীগের মনোয়ন পেলেন আফজল খান

(Last Updated On: নভেম্বর ২৪, ২০১৬)

খালেদ গোলাম কিবরিয়া ঃ এই মাত্র পাওয়া বিশ্বস্ত সূত্রের খবরে জানা যায়, আমাদের কুমিল্লার মাটি ও মানুষের নেতা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও যুগ্ন আহ্বায়ক এডভোকেট অধ্যক্ষ আফজল খান কুমিল্লা জিলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোয়ন পেয়েছেন ।

২০০৮ সালে নির্বাচনী সমাঝোতার সময় নেত্রীর উপস্হিতিতে জননেতা তোফায়েল আহমেদ বলেছিলেন নেত্রী হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এম পি  হলে জেলা পরিষদ গঠন করলে আফজল খান কে জেলা পরিষদের দ্বায়িত্ব দেওয়া হবে । সদর আসনের সংসদ সদস্য হাজী বাহার ও তখন বলেছিলেন আমাকে ভোট দিলে আপনারা দু নেতা পাবেন মানে একজন সংসদ সদস্য ও আরেক জন জেলা পরিষদ চেয়ারম্যান ।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক অভিনন্দন , তিনি ২০০৮ সংসদ নির্বাচনের সময় দেওয়া ওয়াদা রেখেছেন ।

আফজল খানের গুরত্বপূর্ণ ভূমিকার জন্য ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা সদর আসনে ৭৫ পরবর্তী সময়ে প্রথমবার আওয়ামী লীগ জয়লাভ করে । প্রধানমন্ত্রীর মন্ত্রী শেখ হাসিনা তার কাজে খুশী হয়ে তাকে কুমিল্লা জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক করেন ।

কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় অধ্যক্ষ আফজল খানের উল্লেখ্যযোগ্য অবদান আছে । তিনি ব্যক্তিগত উদ্যোগে কুমিল্লা ১৭ টি শিক্ষা প্রতিষ্ঠান স্হাপন করেছেন । তিনি বঙ্গবন্ধুর নামে আইন কলেজ ও বঙ্গমাতা শেখ ফজিলতুন্নেছার নামে কারিগরি কলেজ স্হাপন করেন । মডার্ন হাই স্কুল তার স্হাপিত সেরা একটি শিক্ষা প্রতিষ্ঠান যা ইতিমধ্যেই দেশের অন্যতম মাধ্যমিক স্কুলে পরিনত হয়েছে ।

কুমিল্লা জেলা আওয়ামী লীগের এক সময়ের নির্বাচিত সাধারণ সম্পাদক অধ্যক্ষ এডভোকেট  আফজল খান কে সিড়ি হিসেবে ব্যবহার করে অনেকেই এমপি মন্ত্রী এবং বড় নেতা হয়েছেন । আর যারাই উপরে উঠেছেন সবাই প্রয়োজন শেষে তাকে ভুলে গেছেন । ঘরে বাইরে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি আফজল খানের শ্ত্রুের অভাব নেই, সুযোগ পেলেই এরা চরম আঘাত করে ।

উল্লেখ , ২৫ অক্টোবর দেশপ্রিয় নিউজ  আবারও লাইম লাইটে আফজল খান  http://deshpriyonews.com/?p=6566 http://আবারও লাইম লাইটে আফজল খানশিরোনামে কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পাচ্ছেন বলে প্রকাশিত হয়েছিল ।

বিস্তারিত আসছে …

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.