আবারও বিপুল ভোটে বিজয়ী আইভী

(Last Updated On: ডিসেম্বর ২২, ২০১৬)
দেওয়ান শফি , নারায়ণগঞ্জ থেকে , নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে বিপুল ভোটে পরাজিত করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। 
 এতে ডাক্তার  সেলিনা হায়াৎ আইভী ৮০,১৫২ ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হলেন ২য় বারের মত ।
 ১৭৪ কেন্দ্রের মধ্যে বেসরকারিভাবে ১৭৪টি কেন্দ্রের ফলাফলে দেখা যাচ্ছে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীক নিয়ে সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ১,৭৬,৮২৬ভোট। অপরপক্ষে নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি সমর্থিত সাখাওয়াত হোসেন খান ১৭৪ কেন্দ্র থেকে পেয়েছেন ৯৬,৬৭৪ভোট।
এর আগে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা এই নির্বাচনের ভোটগ্রহণ চলে। কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ সম্পন্ন হয়।
নির্বাচন নিয়ে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘সুষ্ঠুভাবে ভোট হয়েছে। নৌকার বিজয় নিশ্চিত।’
 বিএনপি মনোনীত প্রার্থী সাখাওয়াত হোসেন ভোট প্রদান শেষে সাংবাদিকদের বলেন, জনগণ যে রায় দিবে সে রায়ই মেনে নেবো।
 এর আগে ২০১১ সালের ৩০ অক্টোবর এই সিটির প্রথম নির্বাচন দলীয় প্রতীক ছাড়া অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী পান এক লাখ ৮০ হাজার ৪৮ ভোট। অন্যদিকে ৭৮ হাজার ৭০৫ ভোট পেয়ে তার নিকটতম অবস্থানে ছিলেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী একেএম শামীম ওসমান। ওই নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী তৈমূর আলম খন্দকার ভোটের মাত্র ৮ ঘণ্টা আগে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। তিনি পান ৭ হাজার ৫০০ ভোট।
Print Friendly

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.