কুমিল্লায় মুক্তিযোদ্ধার মৃত্যু,চিকিৎসকে গ্রেফতার দাবী

(Last Updated On: ডিসেম্বর ২৬, ২০১৬)

হালিম সৈকত, কুমিল্লা ,কুমিল্লায় বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন খানের মৃত্যুর জন্য দায়ী কুমিল্লা মেডিকেল কলেজের কার্ডিওলজি বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ শেখ মারুফুজ্জামানের অবিলম্বে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে জেলা প্রশাসক বরাবর মুক্তিযোদ্ধারা স্মারকলিপি প্রদান করেন।

আজ সকাল ১২.00টার সময় জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল এর ডেপুটি কমান্ডার নন্দন চৌধুরী ও সদর উপজেলা কমান্ডার সাহজাহান সাজুর নেতৃত্বে কুমিল্লার জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর আলমের বরাবর অভিযুক্ত ডাক্তারের শাস্তির দাবীতে স্মারকলিপি প্রদান করেন।জেলা প্রশাসক অনুপস্থিত থাকায় তার পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মনিরুজ্জামান তালুকদার।

বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন খানের বড় মেয়ে মাহমুদা আক্তার নিপা স্মারকলিপিতে স্বাক্ষর করেন।এ সময় বীর মুক্তিযোদ্ধা অহিদুর রহমান , মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কুমিল্লার সভাপতি মাসুম হামিদসহ উপস্থিত ছিলেন এলাকাবাসী ও মরহুমের সহযোদ্ধা মুক্তিযোদ্ধারা।

উল্লখ্য গত ৭ জুলাই ২০১৬ইং তারিখে মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন খানের মৃত্যু হয়।পরিবারের দাবী তাঁর মৃত্যুর জন্য তাঁর চিকিৎসকের অবহেলা দায়ী।ডাক্তরের অবহেলাজনিত কারণেই তাঁর মৃত্যু হয় বলে জানান পরিবার ।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.