লাকসাম ভূয়া চিকিৎসককে কানে ধরে উঠবস

(Last Updated On: February 1, 2017)

সেলিম চৌধুরী হীরা ,লাকসামে এক ভূয়া ডাক্তারকে কান ধরে উঠবস করানোর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে দক্ষিণ বাইপাস এলাকার ইউনিটি ট্রমা এন্ড জেনারেল হসপিটালে। ভূয়া চিকিৎসক রবিউল হাসান ওই হসপিটালের কার্ডিওলজি বিভাগে কর্মরত ছিলেন।
জানা যায়, বিগত ১৫দিন থেকে কার্ডিওলজি বিভাগের চিকিৎসক রবিউল হাসান লাকসাম দক্ষিণ বাইপাস এলাকার ইউনিটি ট্রমা এন্ড জেনারেল হসপিটালে নিয়মিত রোগী দেখেন। গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাতে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আশিকুর রহমান ও ডাক্তার বেলায়েত হোসেন চিকিৎসক রবিউল হোসেনের কাগজপত্র যাচাই করেন। কাগজপত্র না দেখিয়ে ওই ডাক্তার পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা আটক করে কান ধরে উঠবস করান এবং হসপিটাল থেকে বের করে দেন।
এদিকে ওই হসপিটালের বিরুদ্ধে চিকিৎসার অবহেলায় রোগীর মৃত্যু, অপারেশনের নামে অতিরিক্ত অর্থ আদায় ও রোগীদের সাথে অসদাচরণের একাধিক অভিযোগ রয়েছে।
এ বিষয়ে হসপিটালের চিকিৎসক ও চেয়ারম্যানের ছেলে ডাঃ শাহেদ আনোয়ার ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ডাক্তারের চিকিৎসা ব্যবস্থায় আমাদের সন্দেহ হলে আমরা তাকে বের করে দিয়েছি।
লাকসাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মুজিবুর রহমান বলেন, ভূয়া ডাক্তারদের বিষয়ে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.