ইতালি ব্রেসিয়া আ” লীগ নেতা সহিদ খানের মৃত্যু

(Last Updated On: February 3, 2017)

ইতালি প্রতিনিধিঃ  ইতালি ব্রেসিয়া আওয়ামী লীগ   সহসভাপতি  সহিদ খান(৪৫) আজ শুকবার সকাল  সাড়ে ১০ টায় ব্রেসিয়ার সিভিল হাসপাতালে ইন্তেকাল করেছেন । (ইন্না —-রাজেউন)।

বৃহত্তর কুমিল্লা সমাজ ব্রেসিয়া, ইতালির সভাপতি নুরুল হক এ তথ্য নিশ্চিত করেছেন ।তিনি সবার নিকট সহিদ খানের আত্নার মাগফেরাতের জন্য দোয়া কামনা করেছেন ।

মৃত্যু কালে তিনি স্ত্রীসহ অনেক আত্নীয় স্বজন , গুণগ্রাহী – সহকর্মী রেখে গেছেন । সহিদ খান বাংলাদেশের সাথে  ইতালিরও নাগরিক। ব্রেসিয়া শহরে স্ত্রীকে নিয়ে বসবাস করতেন ।

ঢাকার মানিকদির অধিবাসী ঢাকা ক্যান্টমেন্ট থানা ছাত্রলীগের সাবেক সভাপতি  সহিদ খানের বড় ভাই  ইতালি আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু সাইদ খান। সহিদ খান বৃহত্তর ঢাকা সমিতির উপদেষ্টা ছিলেন । সদাহাসি ও বন্ধুসুলভ এ ব্যাক্তির মৃত্যুতে বাংলাদেশি কমিউনিটির মাঝে শোকের ছায়া নেমে এসেছে ।

সহিদ খান অসুস্থ্য অবস্থায় ব্রেসিয়ার সিভিল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছিলেন । তিনি দীর্ঘ ৭ বছর যাবত কান্সার রোগে আক্রান্ত ছিলেন।

সহিদ খানের জন্য সবার দোয়া কামনা করেছেন ইতালি আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক আতিয়ার রসুল কিটন । তিনি জানান ঢাকায় অবস্থানরত সহিদ খানের বড় ভাই  ইতালি আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু সাইদ খানের সাথে আলোচনা করে মরদেহ বাংলাদেশের প্রেরন করা হবে ।

Print Friendly, PDF & Email

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.