বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:২৬ অপরাহ্ন

অর্থমন্ত্রীর জামাতা কিভাবে মারা গেলেন, জা‌নে না ব্রিটিশ পু‌লিশ

পূর্বপশ্চিমবিডি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৪৯৭ বার

অর্থমন্ত্রী আ হ ম মুস্তাফা কামালের জামাতা দিলশাদ হো‌সেন (৪৬) যুক্তরা‌জ্যের লন্ডনে কিভা‌বে মারা গে‌ছেন তা এখ‌নও নি‌শ্চিত ক‌রেনি পু‌লিশ। তারা বল‌ছেন, ময়নাতদন্ত শে‌ষে এ ব্যাপারে বিস্তারিত জানা‌বেন।

সোমবার (১৯ এপ্রিল) বি‌কা‌লে ঘটনাস্থ‌লের নিকটতম সা‌রের রা‌নি‌মেইড পু‌লিশ স্টেশ‌নে স‌রেজ‌মিন গে‌লে পু‌লিশের একজন মুখপাত্র জানান, তদন্ত ক‌রে এ ব‌্যাপা‌রে কোনও তথ‌্য পে‌লে তারা দ্রুততম সম‌য়ের ম‌ধ্যে জানাবেন।

দিলশাদ হো‌সেন অবিভক্ত ঢাকা সিটির মেয়র মোহা‌ম্মদ হা‌নি‌ফের ভাগ্নে ও সদ‌্য সা‌বেক মেয়র সাঈদ খোক‌নের ফুফু‌তো ভাই। অর্থমন্ত্রী লোটাস কামা‌লের বড় মে‌য়ে কাশ‌ফি কামা‌লের স্বামী। দিলশাদ ব্রিটে‌নে তার স্ত্রী কাশ‌ফি কামা‌লের সঙ্গে লন্ড‌নে ব‌্যবসায়িক অংশীদার ছি‌লেন। লন্ড‌নের অদু‌রে ও‌য়ে‌ব্রিজ এলাকার এক‌টি বাড়ি‌তে তারা থাক‌তেন। এ দম্পতি দুই সন্তা‌নের জনক।

সোমবার বি‌কোলে ওই বাড়ি‌টি‌তে স‌রেজমিন গে‌লে দেখা যায় দোতলা বাড়ি‌টির গ‌্যা‌রেজসহ পু‌রোপু‌রি ‌সি‌টি‌টি‌ভি ক‌্যা‌মেরার আওতাধীন।

এদিকে, রবিবার লন্ডনস্থ বাংলা‌দেশ হাইক‌মিশ‌নের পক্ষ থে‌কে জানা‌নো হ‌য়, দিলশাদের মৃত্যুর বিষয়ে তারা খোঁজ-খবর রাখ‌ছেন। সোমবার এ ব‌্যাপারে অগ্রগ‌তি জান‌তে হাইক‌মিশ‌নের যোগা‌যোগ করা হ‌লে হাইক‌মিশ‌নের পক্ষ থে‌কে অর্থ মন্ত্রণাল‌য়ের গণসং‌যোগ কর্মকর্তার স্বাক্ষ‌রিত এক‌টি প্রেস রি‌লিজ পাঠা‌নো হয়।

‌এতে বলা হয়, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির বড় মে‌য়ে কাসফি কামালের স্বামী দিলশাদ হোসেন গত শুক্রবার লন্ড‌নে তার নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার পরিবার এবং অর্থমন্ত্রীর পরিবার দিলশাদ হোসেনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

উল্লেখ্য যে, বর্তমান করোনা পরিস্থিতিতে লন্ডনের স্থানীয় নিময়কানুন পালন করে মরহুমের মরদেহ ঢাকায় এনে দাফন করার বিষয়ে তার পরিবার ব্যবস্থা নিচ্ছে।

বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনীম জানান, ক‌রোনার ম‌ধ্যে সকল আনুষ্ঠা‌নিকতা শেষ ক‌রে দ্রুততম সম‌য়ের ম‌ধ্যে মরহু‌মের মর‌দেহ যা‌তে দে‌শে পাঠা‌নো যায়, সেই চেষ্টা আমরা কর‌ছি।

ব্রিটিশ কোম্পানি হাউজের ত‌থ্যে জানা গে‌ছে, স্ত্রী কাশফী কামালের সঙ্গে যৌথ মালিকানাধীন কোম্পানি এএএস প্রোপার্টিজ লিমিটেড (১০৪০৯৩০২) দিলশাদ হোসাইনের অংশীদা‌রিত্ব ছিল। তবে কোম্পানিটি ২০১৬ সালের ৪ঠা অক্টোবর ইনকর্পোরেট করলেও ২০১৮ সালের ২০ মার্চ ব্রিটিশ কোম্পানি হাউজে বিলুপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!