বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন

ইতালির পত্রিকার আবার আলোচনায় বাংলাদেশিরা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২০৭ বার

ইতালি প্রতিনিধি :- ইতালির ভেনিসে কোভিড -১৯ আইন অমান্য করে ভ্রাম্যমান কনস্যুলেট সেবার আয়োজন করে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল,মিলান। এতে ইতালিয়ান পুলিশ এসে বন্ধ করে দেয় কন্সুলেন্ট সেবা। এই ঘটনার সংবাদ ইতালিয়ান পত্রিকায় ফলাও করে প্রচার করা হচ্ছে। জানা যায়,শনিবার এবং রবিবারে মিলান কনস্যুলেট জেনারেলের আয়েজনে ভেনিসের মেস্রে দুইদিন ব্যাপি ভ্রাম্যমান কনস্যুলেট সেবার ব্যবস্থা করা হয়। যেটা আয়োজন করা হয় স্বাস্হ্য বিধি আইন অমান্য করে।

শনিবার কনসাল জেনারেল ইকবাল আহমদের নেতৃত্বে প্রথম দিনের কার্যক্রম শুরু হলে হলের বাইরে বিশৃঙ্খলা শুরু হয়।সেখানে প্রায় দুই হাজার লোকের সমাগম দেখা যায়।যা করোনা ভাইরাসে সংক্রামনের ঝুঁকি অনেকটাই বাড়িয়ে দিবে বলে স্থানীয় লোকজন মনে করে।
স্থানীয় লোকজন তাৎক্ষণিক ভাবে পুলিশে খবর দেয়।পুলিশ এসে কনসাল ইকবাল আহমেদকে কনস্যুলার সেবা বন্ধ করতে বলেন এবং স্বাস্হ্য বিধি অমান্য করে এধরনের আয়োজন করায় তাকে সতর্ক করা হয়। এই ইকবাল আহমেদের ভুলে আবারও ইতালিতে আলোচনায় বাংলাদেশিরা।এদিকে কনস্যুলেট সেবা নিতে আসা অনেকেই করোনাকালীন সময়ে কনস্যুলেট ইকবাল আহমেদের এ ধরনের আয়োজনের সমালোচনা করেন। তারা বলেন করোনাভাইরাসে পুরো ইতালি আজ বিপর্যস্থ।সে দিকটি চিন্তা না করে ইকবাল আহমেদের এই হটকারী সিদ্ধান্তের জন্য ইতালি প্রশাসনের কাছে আজ সমালোচিত প্রবাসী বাংলাদেশিরা। এই ইকবাল আহমেদ বার বার বিভিন্ন ইসু তৈরী করে দেশের সুনাম ক্ষুন্ন করছে।ভেনিস প্রবাসী বাংলাদেশিরা কনস্যুলার ইকবাল আহমেদকে প্রত্যাহার করতে সরকারের প্রতি অনুরোধ জানান।https://www.veneziatoday.it/zone/mestre/bengalesi-ambasciata-20-febbraio-2021.html
এর আগে গত ২০ ডিসেম্বর ইতালির তুরিনে ইতালি সরকারের স্বাস্থ্য বিধি না মেনে সমালোচিত হন চরম বিতর্কিত কনসাল ইকবাল আহমেদ। দূর্নীতি ও ক্ষমতার চরম অপব্যবহার করে এই কনসাল ইকবাল আহমেদ ইতালিতে বেশ সমালোচিত।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!