শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:১৪ অপরাহ্ন

কুমিল্লায় করোনা আক্রান্তদের পাশে বিসিবির কাউন্সিলর রনি

তোফায়েল আহমেদ
  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২২২৫ বার

কুমিল্লায় দিন দিনই রেকর্ড ভঙ্গ করে বাড়ছেই করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা। অতিরিক্ত রোগী চাপে হাসপাতাল গুলি পরিপূর্ণ এই অতিরিক্ত রোগীর প্রতিদিনই বাড়ছে অক্সিজেন সংকট । এমতাবস্থায় অতিতে মতোই আবারও অক্সিজেন সিলিন্ডার নিয়ে করোনা আক্রান্তদের পাশে দাড়ালেন কুমিল্লার সাধারণ জনগণের আস্থা ও ভরসা প্রতিক বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর ও কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি।

শুক্রবার সকালে কুমিল্লা মহানগরীর তালপুকুরপাড়ে স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনাদ কাজে আরো ১০ টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন। স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার সেচ্ছাসেবীদের মাধ্যমে অক্সিজেন সিলিন্ডারগুলো করোনা আক্রান্তদের কাছে পৌছে দেয়া হবে। বিসিবির কাউন্সিলর ও কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি জানান, কুমিল্লায় প্রতিদিনই করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। অক্সিজেনের অভাবে অনেক রোগী মারা যাচ্ছে। বিষয়টি খুব বেদনাদায়ক। গত ১ জুলাই আমি ব্যক্তিগত উদ্যোগে ৩০ টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেছি। এখন আবার করোনার সংক্রমন বেড়ে যাওয়ায় অক্সিজেনেরও চাহিদা বৃদ্ধি পায় তাই এই সংকট মোকাবেলার জন্য আরো ১০ টি সিলিন্ডার হস্তান্তর করেছি। আর এই ১০ টি সিলিন্ডারের মধ্যে ৫ টি সিলিন্ডার দিয়েছেন কুমিল্লা ক্রিকেট কমিটির সহ-সভাপতি মোস্তফা হেলাল কবির। যদি প্রয়োজন পড়ে আরো অক্সিজেন সিলিন্ডার বিতরণ করবো।

কুমিল্লা ক্রিকেট কমিটির সহ-সভাপতি মোস্তফা হেলাল কবির বলেন, এই চলমান মহামারি করোনায় যারা অসুস্থ হয়েছেন তাদের জন্য সবার এগিয়ে আসা উচিৎ। সেই দায়িত্ববোধ থেকে অক্সিজেন সাপোর্ট নিয়ে আমরা করোনার রোগীদের পাশে দাড়িয়েছি। স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠিতা সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা বলেন কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি ও সহ-সভাপতি মোস্তফা হেলাল কবিরের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তাহসিন বাহার সূচনা আরো বলেন, জাগ্রত মানবিকতা সবোর্চ্চ অক্সিজেন সাপোর্ট নিয়ে বিপদগ্রস্থ মানুষের পাশে দাড়িয়েছে। করোনার মহামারির শুরু থেকে এখন পর্যন্ত ১ হাজার করোনা আক্রান্ত রোগীর জন্য অক্সিজেন সরবরাহ করেছি। কুমিল্লা এখন করোনা আক্রান্তে সারা দেশে তৃতীয় অবস্থানে রয়েছে। খুব স্বাভাবিকভাবে এখন দিন রাত করোনা আক্রান্ত রোগীর স্বজনদের ফোন আসে। আর এদিকে ফোন পাওয়া মাত্রই জাগ্রত মানবিকতার ভলিন্টিয়ার জাগ্রত অক্সিজেন ফাইটাররা হাসিমুখেই করোনা রোগীদের পাশে অক্সিজেন সিলিন্ডার নিয়ে হাজির হন। ভলিন্টিয়ারদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে তাহসিন বাহার সূচনা আরো বলেন, এখন সবাইকে সচেতন হতে হবে। সবাইকে মাস্ক পড়তে হবে, স্বাস্থ্যবিধি মানতে হবে। তবেই করোনা নিয়ন্ত্রনে আসবে। উল্লেখ্য, অক্সিজেন পাওয়ার জন্য জাগ্রত মানবিকতার স্বেচ্ছাসেবকদের সাথে যোগাযোগ করার আহবান করা হচ্ছে।

বাবু 01633-182579 তুহিন 01642-157832 তানভীর 01681-600088 মুন 01832-915744

শুভ 01685-609642 রবিন 01723-666725 সাজ্জাত 01676-081546

হদয় 01615-0999888 সাজিদ 01917-775060 স্বপ্নীল 01677-720400

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!