বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৪:০৩ পূর্বাহ্ন

কুমিল্লায় ছাত্রলীগের সাবেক নেতা দেলোয়ার হত্যা মামলায় প্রধান আসামি শীর্ষ সন্ত্রাসী রেজাউল গ্রেফতার ‌

নেকবর হোসেন,কুমিল্লা
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৬৭১ বার

কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হো‌সেন হত্যা মামলায় প্রধান আসামি সন্ত্রাসী রেজাউলকে গ্রেফতার করেছে বিজিপি।

কুমিল্লা সীমান্তবর্তী কেরানী নগর এলাকায় একাধিক হত্যাসহ ৩০টি মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী রেজাউল করিমকে গ্রেফতার করেছে বিজিবি। এসময় তার কাছ থেকে ১টি ৩২ বোর রিভলভার এবং ম্যাগাজিনসহ ০৪টি গুলি, ১৬ পিস ইয়াবা, নতুন ধরনের ভারতীয় “কৌটা মাদক” ১ প্যাকেট, ভারতীয় পরিচয়পত্র ৩টি, ভারতীয় ইউসিবি ব্যাংকের ডেবিট কার্ড ২টি, ভারতীয় বিভিন্ন প্রকার কার্ড ৭টি, বাংলাদেশী নগদ টাকা এবং কাতারের ১০ দিরহাম উদ্ধার । শীর্ষ সন্ত্রাসী রেজাউল ভারতে অবৈধভাবে অবস্থান করে বাংলাদেশে হত্যা, রাহাযানি এবং ধর্ষনের ন্যায় নানাবিধ অপকর্মে লিপ্ত থাকায় প্রায় ডজনখানেক হত্যা মামলাসহ ৩০টি মামলা চলমান রয়েছে ।

১০ বিজিবি কুমিল্লার অতিরিক্ত পরিচালকমোহাম্মদ রেজাউর রহমান জানান-(১৯জুন) রাত সাড়ে ১২টায় কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর অধীনস্থ গোলাবাড়ী পোষ্টের একটি বিশেষ টহলদল গোপন সংবাদের ভিত্তিতে জেলার কোতয়ালী থানার আওতাধীন সীমান্ত পিলার ২০৮২/৭-এস হতে আনুমানিক ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কেরানী নগর (সাজু মেম্বারের বাড়ি) স্থানে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযান পরিচালনা কালে ২ জন সন্দেহজনক ব্যক্তিকে অটোরিক্সায় দেখতে পাওয়া যায়। এসময় তাদেরকে উক্ত স্থানে আসার কারণ জিজ্ঞাসা কালে তারা জানায় তাদের একজন সঙ্গী সাজু মেম্বারের বাড়ি হতে ভারতের অভ্যন্তরে প্রবেশ করেছে। তারা উক্ত ব্যক্তির ফেরত আসার অপেক্ষায় আছে। পরবর্তীতে রাত ১টায় ওৎ পেতে থাকা বিজিবি টহল দল ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশরত এক ব্যক্তিকে দেখতে পায় এবং তাকে চ্যালেঞ্জ করে। এসময় উক্ত ব্যক্তি ভারতের অভ্যন্তরে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহলদল তাকে ধাওয়া করে এবং ০১টি ব্যাগসহ আটক করতে সক্ষম হয়।
আটককৃত ব্যক্তির ব্যাগ তল্লাশী করে ১টি .৩২ বোর রিভলভার এবং ম্যাগাজিনসহ ০৪টি গুলি, ১৬ পিস ইয়াবা, নতুন ধরনের ভারতীয় “কৌটা মাদক” ১ প্যাকেট, ভারতীয় পরিচয়পত্র ৩টি, ভারতীয় ইউসিবি ব্যাংকের ডেবিট কার্ড ২টি, ভারতীয় বিভিন্ন প্রকার কার্ড ৭টি, বাংলাদেশী নগদ টাকা ৭৮৫/- টাকা এবং কাতারের ১০ দিরহাম উদ্ধার করা হয়।
শুরুতে নিজের পরিচয় গোপন করলেও পরবর্তীতে বিস্তারিত জিজ্ঞাসাবাদে জানায় যে, আটককৃত জেলার সদর দক্ষিণ উপজেলার বল্লভপুর গ্রামের আবদুল রাজ্জাক এর ছেলে মোঃ রেজাউল করিম (৩৪)। আটককৃত রেজাউল কুমিল্লার শীর্ষ সন্ত্রাসী, সে ভারতে অবৈধভাবে অবস্থান করে বাংলাদেশে হত্যা, রাহাযানি এবং ধর্ষনের ন্যায় নানাবিধ অপকর্মে লিপ্ত আছে। পরবর্তীতে আরো জানা যায় তার বিরুদ্ধে প্রায় ডজনখানেক হত্যা মামলাসহ অন্যান্য প্রায় ৩০টি মামলা চলমান রয়েছে। এ ব্যাপারে কুমিল্লা কোতয়ালী থানায় একটি মামলা কার্যক্রমাধীন রয়েছে।
উল্লেখ্য যে,২০১৮ সা‌লের ২৬ ন‌ভেম্বর রা‌ত সা‌ড়ে ৯টায় জেলার সদর দ‌ক্ষিণ উপ‌জেলার শামবক্সী এলাকায় কাছ থে‌কে গু‌লি ক‌রে জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হো‌সেন হত্যা মামলায় প্রধান আসামি সন্ত্রাসী রেজাউল ‌। ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!