সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২:৩৬ অপরাহ্ন

কুমিল্লা-৫ আসনে প্রার্থী হতে চায় সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা দিদার

গাজী জাহাঙ্গীর আলম জাবির,কুমিল্লা ,
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৬৯৩ বার

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মনপাড়া) শুন্য আসনের উপ-নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মোঃ নিজামুল ইসলাম।

তিনি ২৭ এপ্রিল মঙ্গলবার এই নির্বাচনী এলাকার গণমাধ্যম কর্মীদের সাথে ময়নামতি সেনানিবাস এলাকায় কফি হাউস রেষ্টুরেণ্ট’এ ইফতার পূর্ব এক আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করেন। সভার শুরুতেই প্রয়াত এমপি মতিন খসরু’র রুহের মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চান। কুমিল্লার বুড়িচং-ব্রাহ্মনপাড়া সংসদীয় আসনের প্রয়াত এমপি, সাবেক মন্ত্রী,আ’লীগ প্রেসিডিয়াম সদস্য অ্যাড.আব্দুল মতিন খসরু’র মৃত্যুর পর শুন্য হওয়া আসনটির উপ-নির্বাচনে প্রার্থীতা নিয়ে দু’উপজেলার বিভিন্ন নেতাদের নাম যখন আলোচনায় তখন ২৭ এপ্রিল মঙ্গলবার ময়নামতি ক্যান্টনমেন্ট এলাকায় কফি হাউস রেষ্টুরেণ্ট’এ ইফতার পূর্ব আলোচনা ও বুড়িচং-ব্রাহ্মনপাড়া’র গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভার আয়োজ করেন। এই আসনের প্রার্থী হতে ইচ্ছুক কেন্দ্রীয় সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মোঃ নিজামুল ইসলাম।

এসময় তিনি কিভাবে বঙ্গবন্ধু’র আদর্শে অনুপ্রানীত হয়ে আ’লীগের রাজনীতিতে নিজেকে সম্পৃক্ত করেছেন তার বর্ণনা তুলে ধরেন। তিনি বলেন, আমি আপনাদের বুড়িচং- ব্রাহ্মণপাড়া এলাকার সন্তান। বর্তমানে এই আসনটি শুন্য হয়ে পড়ায় দেশের তথা এলাকার উন্নয়নে নিজেকে সম্পৃক্ত করতে আমার আজকের গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময়সহ নিজেকে প্রার্থী হিসেবে পরিচয় দেওয়ার ক্ষুদ্র প্রয়াস। তিনি বলেন, দলের নেত্রী যাকে মনোনয়ন দিবেন তিনিই প্রার্থী হবেন। তবে আমারও অধিকার আছে প্রার্থীতা চাওয়ার। আমিও এলাকার উন্নয়নের স্বার্থে সেই সুযোগ কাজে লাগাতে চাই। ইফতার শুরুর আগে দোয়া শেষে প্রয়াত এম পি’র আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান দিদার মোঃ নিজামুল ইসলামের জন্ম ১৯৯০ সালে। ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের সাবেক শশীদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলামের সন্তান। গ্রামের স্কুল থেকে ২০০৪ সালে এসএসসি শেষ করে ২০০৬ সালে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজ(ঢাকা) এইচ এসসি পাশ করেন। ভাষাবিজ্ঞান এ স্নাতক ও স্নাতকোত্তর করেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে। পড়ালেখা চলা অবস্থা থেকেই বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শে দীক্ষিত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে নিজেকে জড়িয়ে ফেলেন।রাজনীতিতে তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এবং অন্যান্য গুরুত্বপূর্ণ ছাত্র রাজনীতির পদেও ছিলেন। তিনি গণমাধ্যম কর্মীদের মাধ্যমে কুমিল্লার বুড়িচং-ব্রাহ্মনপাড়ার জনগণের কাছে তার প্রার্থীতার বিষয়টি জানানোর অনুরোধ করে বলেন,নেত্রী যদি আমাকে এই আসনে প্রার্থী মনোনয়ন দেয়,তাহলে প্রয়াত নেতার অসমাপ্ত কাজ সমাপ্তসহ এলাকার উন্নয়নে ভূমিকা রাখতে পারবো। তিনি এসময় গণমাধ্যম কর্মীদের সহযোগিতা এবং এলাকাবাসীর দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!