সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৪৬ অপরাহ্ন

খুলনা ডিভিশন এসোসিয়েশন ইউকের যাত্রা শুরু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৮৬ বার

টুগেদার উই স্ট্যান্ড ,ডিভাইডেড উই ফল -এ স্লোগান বুকে করে যাত্রা শুরু করলো খুলনা বিভাগ থেকে আগত বর্তমানে ইউকে প্রবাসীদের সর্ব বৃহৎ সংগঠন; খুলনা ডিভিশন এসোসিয়েশন ইউকে।

রবিবার পূর্ব লন্ডনের ফিস্ট এন্ড মিষ্টি নামক রেস্টুরেন্টে জমকালো এক গেট টুগেদার অনুষ্ঠানে মিলিত হন খুলনা বিভাগের বিভিন্ন জেলার শ খানেক প্রবাসী। খুলনা বিভাগের প্রতিনিধিত্বকারী একটি কার্যকর ও সার্বজনীন সংগঠন না থাকার হতাশাবোধ থেকে খুলনা ডিভিশন এসোসিয়েশন ইউকে জন্ম বলে আগত সবাই অভিমত ব্যক্ত করেন।
সব ভেদাভেদ ভুলে এই সংগঠনের ছায়া তলে সবাই এক হবেন এই আশাবাদ ব্যক্ত করেন আয়োজকগন। এই গেট টুগেদারের আয়োজকবৃন্দ বিগত কয়েক বছর ধরে নানাবিধ অনুষ্ঠানের আয়োজন করে এসেছেন যার মধ্যে উল্লেখযোগ্য একাধিক পিঠা উৎসব ,ঈদ পূনর্মীলনী,পিকনিক ইত্যাদি । পরবর্তীতে সাংগঠনিক কার্যক্রমকে আরও শক্তিশালী করার জন্য আজকের এ জমায়েত থেকে ডক্টর মিজানুর রহমান এবং একাউন্টেন্ট শেখ মুহাম্মাদ কামরুল হাসান তুষারকে উপদেষ্টামন্ডলীর সদস্য করে , প্রোপার্টি ব্যাবসায়ী মোঃ ইমাম হোসেন কে প্রধান আহবায়ক করে আইনজীবী আমিনুর রহমান, বিজনেস কনসালটেন্ট নাজমুস সাকিব, প্রোপার্টি ব্যাবসায়ী বি এম ওবায়দুল হক (আজমীর),ব্যারিষ্টার কানিস ফাতিমা, ব্যাবসায়ী জিএম শাহিদুল ইসলাম (মিলন),থিরাপিস্ট ওসমান গনি , জনাব মাহমুদুল হাসান,
ও আরিফা বেগমকে যুগ্ম আহ্বায়ক করে একটা কমিটি গঠন করা হয় ।
অনুষ্ঠানে নির্বাচিত সকল আহবায়কগন যেকোনো মূল্যে খুলনা ডিভিশন এসোসিয়েসন ইউকে কে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন এবং সকলে মূল্যবান বক্তব্য রাখেন ।খুলনা বিভাগ বাসীর কল্যাণে কাজ করার জন্য এ সংগঠন সব সময় সজাগ থাকবে। মুষ্টিমেয় কিছু মানুষের নয় বরং সার্বজনীন কার্যকর সংগঠন হিসেবে খুলনা ডিভিশন এসোসিয়েসন ইউকে কে সামনে এগিয়ে নিয়ে যাবে ।
পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন- ব্যরিস্টার ইমরুল হাসান ও শেখ মুহাম্মাদ কামরুল হাসান তুষার ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন-
ডক্টর মিজানুর রহমান, ব্যরিস্টার ইমরুল হাসান, একাউন্টেন্ট শেখ মুহাম্মাদ কামরুল হাসান তুষার ,ব্যরিস্টার ফয়সাল জামিল , সেলিম মাহবুব ,মুহাম্মদ উল্লাহ ,জনাব রায়হান ,সিঙ্গার রাজ হাসান বি এম শরিফুল ইসলাম ,মিস তৃপ্তি পোদ্ধার , মনিরুজ্জামান মোল্ল্যা ,জনাব নাসির,আব্দুর রহমান ,জাহাঙ্গীর আলম ,এনাম আজগর ,মাহমুদ পারভীন নুপুর ,মোঃ মোমিন ,কামরুল মনির সবুজ ,রানা শামীম, মোঃ রফিকুজ্জামান ,আলামিন চৌধুরী রাফিন ,তাহমিদ তন্ময়,তাসনিম মোল্লা সহ অনেকে।

অনুষ্ঠানের শেষ পর্বে সবাই নৈশভোজে মিলিত হন এবং খুব শীঘ্রই আবার পুনর্মিলনীর আয়োজন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!