বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন

গুজবের জবাবে নাতি বললেন, আমি বেঁচে আছি

আমাদের সময়
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ১২৮ বার
শওকত আলী তালুকদার নিপু

বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নাতি চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান অভিনেতা শওকত আলী তালুকদার নিপু। দর্শকদের কাছে তিনি নাতি হিসেবেই পরিচিত। আজ শনিবার সকাল থেকে এই অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

সেখানে বলা হয়েছে- ‘ইত্যাদি’র নাতি আর নেই। আমাদের অতি সুপরিচিত বাংলাদেশের চলচ্চিত্রের ও ইত্যাদি’র নানা, নাতি কমেডিয়ান- মোস্তাফিজুর রহমান আজ হঠাৎ শ্বাসকষ্ট জনিত কারণে রংপুর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। সঙ্গে প্রকাশ করা হয়েছে তার কয়েকটি ছবিও।

বিষয়টি নিয়ে বেশ বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েছেন এই অভিনেতা নিজেও। এক ভিডিওবার্তায় তিনি বলেন, ‘দর্শক আমি নিপু, আপনাদের প্রিয় নাতি। আমার ছোট ভাই পলাশের ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করছি। গতকাল কোনো একটি অনলাইন সংবাদপত্রে খবর প্রকাশ পেয়েছে, বাংলাদেশ চলচ্চিত্রের এক নাতি মারা গেছেন। তবে আমি ইত্যাদির নাতি, আপনাদের প্রিয় নাতি এখনো জীবিত আছি। সবাই দোয়া করবেন, যেন দীর্ঘদিন আপনাদের মাঝে থাকতে পারি।’

শওকত আলী তালুকদার নিপু টানা ২৮ বছর ধরে ‘ইত্যাদি’র নানা-নাতি নাট্যাংশে অভিনয় করে যাচ্ছেন। প্রথম পর্ব প্রচারের পর থেকেই দর্শকেরা সাদরে গ্রহণ করে নিয়েছে নিপুকে। এরপর বহু নির্মাতারাও তাকে নিয়ে কাজ করেছেন।

১৯৮৯ সাল থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন নিপু। কাজ করতেন ঢাকা এবং ঢাকার পার্শ্ববর্তী বিভিন্ন স্টেজ শোতে। ১৯৯৩ সালে রাজারবাগ পুলিশ লাইনসে শো করতে গিয়েই ‘ইত্যাদি’র নির্মাতা হানিফ সংকেতের সঙ্গে পরিচয় হয় তার। সেই থেকেই ‘ইত্যাদি’র সঙ্গে আছেন এই অভিনেতা। বর্তমানে ‘ইত্যাদি’ ছাড়া অন্য কোনো অনুষ্ঠানে কাজ করছেন না তিনি।

শওকত আলী তালুকদারের জন্ম ১৯৮১ সালে ঢাকায়। তার গ্রামের বাড়ি জামালপুর। পরিবারের সঙ্গে থাকেন ঢাকার উত্তরায়। তারা তিন ভাই ও এক বোন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!