বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:৩০ অপরাহ্ন

জার্মান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের জাতির জনকের ১০১তম জন্মবার্ষিকী উদযাপন

সংবাদ বিজ্ঞপ্তি
  • আপডেট টাইম : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৪০০ বার

জাতির জনক বঙ্গবন্ধু , হাজার বছরের সেরা বাঙ্গালীর সেরা মানব শেখ মুজিবর রহমানের ১০১তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে জার্মান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভার্চূয়াল আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করে গত ১৭ ই মার্চ ।

জার্মান বাংলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান লিটনের পরিচালনায় এবং সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রিয় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আন্তর্জাতিক সম্পাদক এবং জার্মান আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি , জার্মান সিডিইউ দলের সিনিয়র নেতা ইউনুচ আলী খানের সভাপতিত্বে বঙ্গবন্ধুর জীবন আদর্শ নিয়ে পর্যায়ক্রমে আলোচনায় অংশ নেন বীর মুক্তিযাদ্ধা দেওয়ান কামাল ,সংগঠনের উপদেষ্টা ও সহ-সভাপতিরা আবু সেলিম ,ড. বিকাশ চৌধুরী বডুঁয়া, মাহবুবুল হক ,আজহার হোসেন ,মহসীন শাহ,জিল্লুর রহমান ,আসমা খান ,হাসিনা খান ওরফে তানিয়া হামিদ, জার্মান সবুজ দলের নেতা ও সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী শাহাবউদ্দিন মিয়া ।No description available.

ঢাকা থেকে বক্তৃতা করেন কেন্দ্রিয় কমিটির প্রচার সম্পাদক ইন্জিনিয়ার শাকিল খান ।মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বঙ্গবন্ধুকে নিয়ে নিজের লেখা ও সুরে গান আর যাদু পরিবেশন করেন চ্যানেল আই সেরা কন্ঠ ও প্রবাস বান্ধব কন্ঠ শিল্পী এস, এম লুৎফর , জার্মানী তথা ইউরোপের খ্যাতিমান কন্ঠশিল্পী আবদুল মুমিন ও ইউরোপের বাংলাদেশী কমিউনিটির গৌরব/ অহংকার ড. সম্পা দেওয়ান । কবিতা আবৃত্তি করেন বার্লিন থেকে পার্সিয়া ও কোলন থেকে মীর জাবেদা ইয়াসমিন এবং সাংবাদিক /লেখক, কবি ও সংগঠের উপদেষ্টা আব্দুল হাই । কারিগরি সহযোগীতা করেন তামান্না ফেরদৌস ।সন্মানিত সভাপতি তার সমাপনি বক্তৃতায় সবাই ধন্যবাদ জানান ও বলেন , শেখ লুৎফর রহমান ও সায়রা খাতুনের ঘরে টুংগিপাডায় জন্ম না হলে আজ বাংলাদেশের জন্ম হতো না । তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন বিশ্বে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!