সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:২৫ অপরাহ্ন

পপির বিয়ে-অন্তঃসত্ত্বা ! বাবাও ধোঁয়াশার মধ্যে

যুগান্তর
  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৫০৩ বার

বহু দিন ধরে উধাও চিত্রনায়িকা সাদিক পারভীর পপি।  পরিবারের সঙ্গে থাকছেন না।  আত্মীয় স্বজনরাও খোঁজ জানেন না।  এরইমধ্যে সিনেপাড়ায় গুঞ্জন রটেছে যে, পপি বিয়ে করেছেন।  সন্তানসম্ভবাও হয়েছেন।  সে কারণেই আড়ালে আছেন তিনি।

শুরুতে শোনা গিয়েছিল, এক ব্যবসায়ীকে লুকিয়ে বিয়ে করার কারণে গা ঢাকা দিয়েছেন তিনি। বর্তমানে রাজধানীতেই গোপন সংসার পেতেছেন পপি! এখন শোনা যাচ্ছে, তিনি নাকি সন্তানের মা হতে চলেছেন।  পপির ব্যক্তিগত নম্বরটি অনেক দিন ধরেই বন্ধ।  সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিষ্ক্রিয় তিনি।

এর আগে এত দীর্ঘ সময় আত্মগোপনে কখনো যাননি পপি।  এবার আড়ালে চলে যাওয়ার পর থেকে প্রায় ছয় মাস ধরে এ নায়িকাকে খুঁজছেন তার প্রযোজকেরা।  চলচ্চিত্রের লোকজনতো দূরের কথা, পপির পরিবারের লোকেরাও জানেন না তার খবর।

যে কারণে চল্লিশেও অবিবাহিত নায়িকা পপি

পপির খবর নিতে তার বাবা আমির হোসেনের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে খুলনা থেকে তিনি গণমাধ্যমকে বলেন, পপি ঢাকাতেই আছে। পপির বিয়ে ও মা হওয়া প্রসঙ্গে জানতে চাইলে বলেন, আমি নিজেও ধোঁয়াশার মধ্যে আছি।  তবে তেমনই শুনেছি।  এর বেশি আমার জানা নেই।

কোভিড-১৯ এর সংক্রমণ বেড়ে যাওয়ায় দীর্ঘ দিন ধরে শুটিংয়ে নেই সাদিকা পারভীন পপি।  তবে গত বছরের শেষের দিকে ‘ভালোবাসা প্রজাপতি’ নামের একটি ছবি দিয়ে অভিনয় শুরু করেন।  এরপর আরও কিছু ছবির কাজ শুরুর ঘোষণা দেন পপি।  কিন্তু অজানা কারণে সেই ঘোষণা আর বাস্তবায়ন হয়নি।  চলতি বছরের শুরুর দিকে এসে হঠাৎ করেই সবার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন তিনি।

পপির এই আড়ালে চলে যাওয়া নিয়ে গুঞ্জন ঢালপালা ছড়াচ্ছে।  গণমাধ্যমকর্মী থেকে শুরু করে চিত্রনির্মাতারাও বলছেন পপি বিয়ে করেছেন।  বিয়ের পর তার বরের সঙ্গে সংসার জীবনও শুরু করেছেন।  উৎসুক কেউ কেউ পপির বাসায় খোঁজ নিয়ে জানতে পেরেছেন তিনি বাবা-মায়ের সঙ্গেও থাকছেন না।  এর মধ্যে আবারও গুঞ্জন উঠেছে মা হতে যাচ্ছেন এ নায়িকা।  যদিও পপি সন্তানসম্ভবা তো দূরের কথা, বিয়ের বিষয়টিই স্বীকার করেন নি।

তারকাদের বিয়ে গোপন রাখার বিষয়টি নতুন কিছু নয়।  তাই বলে এভাবে সবার সঙ্গে কেন যোগাযোগ বিচ্ছিন্ন করে দিলেন পপি? আর বিয়ে যদি করেই থাকেন, সেটা লুকাচ্ছেনই বা কেন?

সিনেমাপাড়ার গুঞ্জন, পপি আর অভিনয়ে ফিরবেন না। তিনি সংসার নিয়েই ব্যস্ত থাকতে চাচ্ছেন।  সেখানেই সময় দিচ্ছেন।  মা হতে চলেছেন।  এজন্য এখন কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। নিজেকে আড়াল করে রেখেছেন।

গেল মার্চে পপির বিয়ের গুঞ্জনের খবর গণমাধ্যমে প্রকাশ হয়।  নায়িকা নাকি নিজের ইস্কাটনের বাসাও ছেড়ে দিয়েছেন।  থাকছেন কূটনৈতিক পাড়ায়। স্বামীর দেয়া ফ্ল্যাটেই থাকছেন তিনি।

এর আগে গত বছরের আগস্টেও তার বিয়ের গুজব রটেছিল।  কিন্তু বিয়ের খবর সত্য নয় বলে তখন পপি গণমাধ্যমকে জানিয়েছিলেন। তবে এবার বিয়ের গুঞ্জনে বিষয়ে পপি এখনও কোনো মন্তব্য করেননি। এছাড়া পপির ব্যক্তিগত মোবাইল ফোনটি এখনও বন্ধ রয়েছে।

সবশেষ গত বছরের ডিসেম্বরের ২৩ তারিখ ফেসবুকে পোস্ট করেছেন পপি। এরপর থেকেই অনেকটাই উধাও পপি। ‘ভালোবাসার প্রজাপ্রতি’ ছবির শুটিং অর্ধেক করেই লাপাত্তা হয়ে যান পপি। এ ছবি ছাড়াও আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কথাও ডিসেম্বরেই জানিয়েছিলেন এ নায়িকা।

তবে পপির ঘনিষ্ঠজনরা বলছেন অন্য কথা।  তারা বলছেন সংসার জীবন আরেকটু গুছিয়ে নিয়েই সবাইকে সুখবরটি দেবেন এ চিত্রনায়িকা।  সে পর্যন্ত সবাইকে অপেক্ষায় থাকার জন্য অনুরোধ করেছেন পপি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!