সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৫৪ অপরাহ্ন

ফরিদপুরে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যা

সময় টিভি
  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৩৬৪ বার

ফরিদপুরের ভাঙ্গায় ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে পৌর সদরের নওপাড়া বাসস্ট্যান্ডে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত নাম মাসুদ মিয়া। তিনি পৌর সদরের গজারিয়া গ্রামের হারুর অর রসিদ মিয়ার ছেলে। তিনি তার স্ত্রীকে নিয়ে ইতালিতেই বসবাস করেন। আগামী ২০ এপ্রিল ইতালি যাওয়ার কথা ছিল তার। ভাঙ্গা পৌরসভার নির্বাচন উপলক্ষে কয়েকদিন আগেই গ্রামের বাড়িতে একা আসেন।

এদিকে মাসুদের মৃত্যুর ঘটনায় গজারিয়া গ্রামে উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নওপাড়া বাসস্ট্যান্ডের একটি দোকানে চা খাচ্ছিলেন ইতালি প্রবাসী মাসুদ মিয়া। সে সময় তার প্রতিপক্ষ সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বারের লোকজন এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এ সময় গুরুতর আহত মাসুদকে স্থানীয় জনতা উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং ভাঙ্গা হাসপাতাল থেকে মাসুদের লাশ উদ্ধার করে।

জানা গেছে, এলাকায় আধিপত্য নিয়ে দীর্ঘদিন যাবত রাজ্জাক ফকির ও সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বারের লোকজনের মধ্যে দ্বন্দ্ব রয়েছে। এ নিয়ে এলাকায় ইতিপূর্বে একাধিকার দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। একই সঙ্গে সংঘর্ষ নিয়ে ভাঙ্গা থানায় একাধিক মামলা রয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজ্জাক ফকির বলেন, এলাকায় দীর্ঘদিন ধরে সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বার ও তার সমমনা লোকজন বড় ধরনের মারামারির পায়তারা করছে। আজ রাত ৮টায় সময় আমাদের সমর্থক ইতালি প্রবাসী মাসুদ নওপাড়া বাসস্ট্যান্ডে চা খাওয়ার সময়, বাচ্চু মেম্বারের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মাসুদের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ লুৎফর রহমান বলেন, মারামারির সংবাদ পেয়ে আমাদের পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। লাশ উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!