শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:১২ অপরাহ্ন

ফ্রান্সে বাংলাদেশির বাসায় স্ত্রীর সাথে বন্ধুর আপত্তিকর সম্পর্ক,অতপর স্ত্রীকে হত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ২৫২ বার

ফ্রান্স বাংলা :  ফ্রান্সে পরকীয়ার কারণে বাংলাদেশী স্বামীর হাতে ৩ সন্তানের জননী স্ত্রী খুন হয়েছে  । স্বামী এবং তার বন্ধু আহত । ফরাসি মিডিয়া Le Parisien. আজ ৫ আগস্ট বৃহস্পতিবার রিপোর্টে জানায় ফ্রান্সের রাজধানী প্যারিস থেকে ২৬০ কিলোমিটার দক্ষিণপশ্চিমের La Fleche শহরের Rue du Rhin সড়ক সংলগ্ন ছবির এই এপার্টমেন্টে গত ৪ই আগস্ট বৃহস্পতিবার রাতে এই হত্যাকান্ড ঘটেছে ।

যা ফ্রান্সের প্রত্যেকটি মিডিয়ায় প্রকাশিত হয়েছে । ঘটনার বিবরণে BFMTV জানায় বৃহস্পতিবার সারাদিন কাজ করে স্বামী রাতে বাসায় আসে তখন তার মেয়ে দরজা খুলে দেয় । ঘরে ঢুকে দেখে অন্য রুমে তার স্ত্রী অপর এক বাংলাদেশী যুবকের সাথে উলঙ্গ  অবস্থায় অনৈতিক সম্পর্কে লিপ্ত । তখন বাংলাদেশী স্বামী রান্নাঘর থেকে ছুরি নিয়ে এসে তাদের ৩ সন্তানের সামনেই স্ত্রীকে উলঙ্গ অবস্থাতেই পরকীয়া প্রেমিকের সামনে একের পর এক  ছুরিকাঘাত করতে থাকে ।

এতে ঘটনা স্থলেই রক্তাক্ত স্ত্রী নিহত হয় । পরবর্তীতে স্বামী তারই বন্ধু এবং স্ত্রীর পরকীয়া প্রেমিককে  ছুরি দিয়ে আঘাত করতে গেলে ২ বাংলাদেশীর মধ্যে মারামারি লেগে যায় । পরে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে ফ্রান্স পুলিশ এসে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে । এবং নিহত স্ত্রীর লাশ La Fleche হাসপাতালের মর্গে পাঠায় ।

ডাক্তার জানিয়েছে আহত ২ বাংলাদেশীর অবস্থা খুব বেশি গুরুতর নয় । এবিষয়ে আজ ৫ আগস্ট বৃহস্পতিবার সকালে ফ্রান্স পুলিশ জানিয়েছে বাংলাদেশী এই দম্পতির ৩টি সন্তান রয়েছে যাদের বয়স যথাক্রমে ২, ৫ এবং ৮ বছর । এবিষয়ে তদন্তকারী কর্মকর্তা ডেবিট ডাউলি বলে-  এই ঘটনায় মামলা হয়েছে । তদন্ত চলমান । বাংলাদেশী এই দম্পতির ৩টি সন্তানকে ফ্রান্স সরকারের সেইফ হোমে রাখা হয়েছে । আইনগত প্রক্রিয়া শেষে সরকারি নির্দেশনায় নিহত বাংলাদেশী স্ত্রীর লাশ হস্তান্তর বা দাফন করা হবে ।

উল্লেখ্য ফ্রান্সে বাংলাদেশী কমিউনিটিতে সম্প্রতি পরকীয়া , সংসার ভাঙ্গা, তালাক,  ও স্বামী স্ত্রীর মধ্যে  অবিশ্বাস সন্দেহ চরম আকার ধারণ করেছে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!