শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০১:২৯ পূর্বাহ্ন

বিএনপির সঙ্গে সংঘর্ষে পুলিশ নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ১৮৪ বার

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, গুরুতর আঘাতে কনস্টেবল শাহীনের মাথার পেছনের অংশ ফেটে যায়। মরদেহ মর্গে রাখা হয়েছে।

রাজধানীর দৈনিক বাংলা মোড় ও ফকিরাপুল এলাকায় বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে সংঘর্ষে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন।

শনিবার বিকেল ৪টার দিকে সংঘর্ষ চলাকালে গুরুতর আহত হন কনস্টেবল পারভেজ। মুমূর্ষু অবস্থায় রাস্তা থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।

নিহত পারভেজ মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরের দিকে নয়াপল্টনে নাইটিংগেল মোড়ের কাছে পুলিশের সঙ্গে বিএনপি নেতা-কর্মীদের ব্যাপক সংঘর্ষ হয়। এসময় বিএনপির নেতা-কর্মীদের ছোড়া একটি ইট ওই কনস্টেবলের মাথায় লাগে। এতে গুরুতর আহত হন তিনি। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মোহাম্মদ আলাউদ্দিন বলেন, ‘মৃত অবস্থাতেই ওই পুলিশ সদস্যকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তার মাথায় গুরুতর আঘাত রয়েছে। আমরা ইসিজি করার পর নিশ্চিত হয়ে তাকে মৃত ঘোষণা করেছি।’

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, গুরুতর আঘাতে তার মাথার পেছনের অংশ ফেটে যায়। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!