বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন

মস্কোতে শেখ রাসেলের জন্মদিন উদযাপন

প্রেস বিজ্ঞপ্তি
  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ২২৬ বার

বাংলাদেশ দূতাবাস রাশিয়া ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ রাশিয়া শাখার যৌথ উদ্যোগে মস্কোতে  সোমবার যথাযথ মর্যাদায় উদযাপিত হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহিদ শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন – “শেখ রাসেল দিবস ২০২১।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ দূতাবাসের, চার্জ দ্য এ্যাফেয়ার্স আহমেদ ফয়সাল, রাষ্ট্রপতি প্রদত্ত বাণী পাঠ করেন কমার্শিয়াল কাউন্সেলর মোল্লা সালেহীন সিরাজ ও প্রধানমন্ত্রীর বাণী পাঠ করেন নিউক্লিয়ার উইং এর কাউন্সেলর সরদার শুভাশিস। এবং শ্রম উইং এর প্রথম সচিব মো. মাজেদুর রহমান সরকার সঞ্চালনায় বক্তব্য রাখেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ রাশিয়া শাখার  সভাপতি ডাক্তার মোঃ হাবিবুর রহমান শেখ, সংগঠনের সাধারণ সম্পাদক বাংলা টিভি সাংবাদিক আবু মুসা, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ও এডওয়ার্ড আর্থার দ্বীপ, সহ সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম সহ সংগঠনের সকল সদস্য ,বাংলাদেশ দূতাবাসের সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।No description available.

বাংলাদেশ দূতাবাসের, চার্জ দ্য এ্যাফেয়ার্স আহমেদ ফয়সাল বক্তব্যে বলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ রাশিয়া শাখার সংগঠনটির পাশে সব সময় থাকব এবং সকল ধরনের সহযোগিতা করব, আরো বক্তব্য রাখেন ডিফেন্স এ্যাটাশে এয়ার কমোডর হায়দার আব্দুল্লাহ। সংগঠনের সভাপতি ডাক্তার মোঃ হাবিবুর রহমান শেখ বলেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ রাশিয়া শাখা এই সংগঠন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরব, যাতে তারা সত্যিকার দেশ প্রেমিক হিসেবে গড়ে উঠতে পারে।

শিশু কিশোরদের অধিকার ও শিশুশ্রম নিয়ে কাজ করব এবং শিশু নির্যাতন অবহেলিত রোধে সবাই মিলে একসঙ্গে কাজ করে যাবো ইনশাল্লাহ। অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!