রবিবার, ১৩ জুন ২০২১, ০১:৩৩ অপরাহ্ন

মুরাদনগরে স্বেচ্ছাসেবক লীগের কৃষকের মাঝে ধান কাটার মেশিন বিতরন

প্রেস বিজ্ঞপ্তি
  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ১৯৭ বার

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কুমিল্লা মুরাদনগরে কৃষকের মাঝে ২ টি ধান কাটার হারভেস্টার মেশিন, কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ, রোগাক্রান্তকে অর্থ সহায়তা, করোনা রোগীকে ফ্রি অক্সিজেন সিলিন্ডার ও cons traitor মেশিন এবং এতিম শিশুদের ঈদের নতুন পোশাক প্রদান বিশ্ব মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সার্বিক ব্যবস্থাপনায় শনিবার সকাল ১১ টায় কুমিল্লা উত্তর জেলা মুরাদনগর উপজেলায় কৃষকের মাঝে বিনামূল্যে ২ টি ধানকাটার হারভেস্টার মেশিন ও হতদরিদ্র অসহায় কর্মহীন ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, ১০০ এতিম শিশুকে নতুন পোশাক, একজন ক্যান্সার রোগীকে নগদ ২ লক্ষ টাকা অর্থ সহায়তা এবং করোনা রোগীর জন্য ফ্রি অক্সিজেন সিলিন্ডার, ১টি অক্সিজেন cons traitor মেশিন প্রদান করা সহ মানুষের মাঝে ৫০০০ মাস্ক বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের সভাপতি  নির্মল রঞ্জন গুহ বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন! জননেত্রী শেখ হাসিনা আমাদের শিখিয়েছেন দূর্যোগ দুর্বিপাকে কিভাবে মানুষের পাশে থাকতে হয়। সেবার ব্রত নিয়ে মানুষের পাশে থাকার জন্য তিনি স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠা করেছেন। বৈশ্বিক করোনা মহামারীর শুরু থেকে তিনি সার্বক্ষনিক সবকিছু পর্যবেক্ষন করেন! সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনকে নির্দেশ দিয়েছেন মানুষের পাশে দাঁড়ানোর জন্য! মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ সারাদেশে মানবিক সেবা নিয়ে মানুষের জন্য কাজ করছে। যতদিন করোনা মহামারী থাকবে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা জননেত্রী শেখ হাসিনার পক্ষে মানুষের পাশে থাকবে! বিএনপি জামাত হেফাজত করোনার এই দুঃসময়ে মানুষের পাশে না দাঁড়িয়ে দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে করছে ! গুজব মিথ্যাচার ও সন্ত্রাসের রাজনীতি শুরু করেছে! এরা দেশ ও জাতির শত্রু! এসকল মতলববাজ উগ্র সাম্প্রদায়িক ধর্ম ব্যবসায়ী অপশক্তি চক্রের বিরুদ্ধে সকলকে সজাগ থাকতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন বিশ্ব মানবতার জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মহামারীর শুরু থেকে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ভয়কে জয় করে দিনরাত মানবিক সেবা নিয়ে মানুষের সেবায় নিয়োজিত আছে। মানুষের চরম এই দুঃসময়ে বিএনপি জামাত হেফাজতের কেউ মানুষের পাশে দাঁড়ায় নি! বিএনপি জামাত মানুষের জন্য রাজনীতি করে না! তারা ক্ষমতায় যাওয়ার লোভে দিনরাত দেশের বিরুদ্ধে, সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে! বিএনপি জামাত হেফাজতের ষড়যন্ত্র শক্তহাতে মোকাবেলা করতে সারাদেশে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা সক্রিয় রয়েছে! ধর্ম ব্যবসায়ী সাম্প্রদায়িক অপশক্তি চক্রের কোন অপতৎপরতা সফল হবে না! যেকোন মূল্যে বিএনপি জামাত হেফাজতের বাবুনগরী মামনুল হক গংদের অশুভ অপতৎপরতা রুখে দেওয়া হবে! বাংলাদেশে কোন সাম্প্রদায়িক অপশক্তির অপতৎপরতা সহ্য করা হবে না! তাদের অপতৎপরতা রুখে দিতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন সহ সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, অর্থ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম আবুল, উপ প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, সদস্য অ্যাডঃ জাহেদুল আলম জাহিদ।

সভাপতিত্ব করেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক মোসলেম উদ্দিন ও সঞ্চালনা করেন সদস্য সচিব ড. আহসানুল আলম কিশোর। উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু, সাধারণ সম্পাদক মহসিন রহমান, কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জহিরুল ইসলাম রিন্টু সাধরণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, কুমিল্লা উত্তর স্বেচ্ছাসেবক লীগ সদস্য লিটন সরকার সহ স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!