বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন

ফ্রান্স আওয়ামী লীগের ২১ আগস্ট পালন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৫৮৯ বার

২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা করেছে ফ্রান্স আওয়ামী লীগ৷ রোববার প্যারিসে একটি হলে সভাটি অনুষ্টিত হয়। আলোচনা সভায় নেতারা ২০০৪ সালের ২১ আগস্ট নারকীয় হত্যাকাণ্ডে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। তারা আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

এতে সভাপতিত্ব করেন ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি এম এ কাসেম এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন কয়েছ। ২১শে আগস্টের গ্রেনেড হামলায় নিহত সকলের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় বক্তব্য রাখেন সহসভাপতি আবুল কাশেম, সোহরাব মৃধা, তাহের বার ওয়াহিদ, কামরুল হাসান বকুল, শাহেদ আলী, সৈয়দ ফয়সল ইকবাল হাসেমী , মঞ্জুরুল হাসান সেলিম, শাহজান রহমান, শুভ্রত শুভ, শাহজান সারু, আলি আজম খান, মোতালিব মিয়া। যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফা হাসান, নজরুল ইসলাম, হক স্বপন, অধ্যাপক অপু আলম, মাসুদ হায়দার, ফয়সাল উদ্দিন। সাংগঠনিক সম্পাদক আলী আহমেদ জুবের , আলী হোসেন, প্রচার সম্পাদক আমিন খান হাজারী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম সহ অন্যান্য সম্পাদক মন্ডলী এবং অংগসংগঠনের নেতৃবৃন্দ।

সভায় ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি কাসেম বলেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগানে যাদের গায়ে আগুন জ্বলে তারা কখনো মুক্তিযুদ্ধের সপক্ষের লোক হতে পারে না তারা কখনও বাংলাদেশের স্বাধীনতাকে হৃদয়ে ধারণ করে না, তারা কখনো বিশ্বাস করেনা আজকের এই স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তারা এখনো জেগে আছে পাকিস্তানের চেতনায়। তাদেরকে এদেশে রাজনীতি করার কোন অধিকার না দেওয়ার জন্য সরকারের কাছে অনুরুধ জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2022 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!