শুক্রবার, ২০ মে ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :

চলন্ত ট্রেনে ছিনতাইকালে ছুরিকাঘাত, দুই যাত্রী নিহত

ইত্তেফাক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯৯ বার
ফাইল ছবি

ময়মনসিংহের গফরগাঁও এলাকায় ঢাকা থেকে দেওয়ানগঞ্জগামী জামালপুর কমিউটার ট্রেনে ছিনতাইকারীদের ছুড়িকাঘাতে দুই জন নিহত ও দুই জন আহত হয়েছেন। আহতদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ১০টার পর ট্রেনটিতে ডাকাতির ঘটনা ঘটে।

ঘটনার বর্ণনা দিয়ে জামালপুর রেলওয়ে থানার ওসি বলেন, রাত ৯ টার দিকে ট্রেনটি জামালপুর রেলস্টেশনে পৌঁছে। ট্রেনের একটি কোচের ছাদ থেকে রক্তাক্ত অবস্থায় দুই জনের লাশ উদ্ধার করা হয় । এদের মধ্যে একজনের নাম জানা গেছে। তার নাম নাহিদ (৪০)। তিনি জামালপুর পৌর শহরের ইকবালপুরের বাসিন্দা ওয়াহেদ আলীর ছেলে। অপরজন অজ্ঞাত (৪০)। আহতদের মধ্যে রুবেলের (২২) অবস্থা আশংকাজনক। তিনি ইসলামপুর উপজেলার মাঝপাড়ার বাসিন্দা হিরু মিয়ার ছেলে।

আহতরা জানিয়েছেন, তারা ট্রেনের ছাদে বাড়ি যাচ্ছিলেন। ট্রেনটি ময়মনসিংহের গফরগাঁও অতিক্রম করার পর ছাদের উপরে যাত্রীবেশে থাকা ছিনতাইকারীরা তাদের উপর ছুরি দিয়ে হামলা চালায়। এ সময় তারা মোবাইল ফোন ও টাকা কেড়ে নেয়। এ সময় যারা মোবাইল ফোন ও টাকা দিতে চায়নি তাদের ছুরিকাঘাত করা হয়। পরে গফরগাঁওয়ের পরবর্তী স্টেশনে ছিনতাইকারীরা নেমে যায়। ছাদের উপরই ঐ চার জন পড়ে ছিল। পরে জামালপুর রেলস্টেশনে তাদের উদ্ধার করা হয়। জামালপুর রেলওয়ে থানার এসআই সোহেল মিয়াও বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2022 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!