বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন

‘আ.লীগ প্রার্থীরা মনে হয়, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চাইছে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৬৩৭ বার

ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা মনে হয় বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে চাইছে বলে মন্তব্য করেছেন কবি নির্মলেন্দু গুণ।

শনিবার (৩০ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে এ কথা বলেন তিনি।

নির্মলেন্দু গুণ লিখেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা মনে হয় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চাইছে। তাই যেখানে পরাজয়ের সম্ভাবনা দেখা দিচ্ছে সেখানে জনসমর্থিত স্বতন্ত্র প্রার্থীদের মাঠ ছাড়া করার জন্য তারা প্রতিপক্ষের ওপর প্রকাশ্যে হামলা করছে। আমার নিজ উপজেলা থেকে পাওয়া এরকম চিত্রই সারা দেশের চিত্র কি-না জানি না। হওয়ার সম্ভাবনাই বেশি বলে মনে হয়।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা তার উপজেলায় অধিকাংশ স্বতন্ত্র প্রার্থী এবং তাদের সমর্থকদের ভয়-ভীতি প্রদর্শন করছে বলেও উল্লেখ করেছেন এই কবি। তিনি লিখেছেন, স্থানীয় প্রশাসন নৌকা প্রতীক পাওয়া “ধোয়া তুলসিপাতা”-দের আক্রমণ থেকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণকারী স্বতন্ত্র প্রার্থী ও তাদের কর্মী সমর্থকদের সুরক্ষা নিশ্চিত করতে পারছে না, বা চাইছে না।

নির্মলেন্দু গুণ বলেন, আমি খালি মাঠে গোল দেওয়ার এই বদভ্যাস পরিত্যাগ করার জন্য নৌকা প্রতীক প্রাপ্তদের প্রতি সবিনয় আহ্বান জানাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী, দয়া করে আপনি আওয়ামী লীগের সভাপতি হিসেবে আপনার মনোনীত প্রার্থীদের সহিষ্ণু হবার নির্দেশ দিন। তাদের রাজশক্তির দম্ভ প্রকাশ করা থেকে বিরত থাকতে বলুন। মাঠ পর্যায়ের জনগণের রায় নিয়ে তাদের জয়ী হতে বলুন।

স্থানীয় প্রশাসনকে দুষ্টের দমন ও শিষ্টের সুরক্ষায় নিরপেক্ষ ভূমিকা পালনের জন্য সক্রিয় হওয়ার নির্দেশ দিন। সেটাই আপনার (প্রধানমন্ত্রী) জন্য এবং দেশের ভবিষ্যতের জন্য ভালো হবে বলে মন্তব্য করেন নির্মলেন্দু গুণ।

পূর্বপশ্চিমবিডি

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2022 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!