বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:০১ পূর্বাহ্ন

বিয়ে করলেন ‘ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা’ মডেল অভিনেত্রী সুবাহ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ৫৭৮ বার

গুঞ্জন সত্য করে মডেল অভিনেত্রী ও ক্রিকেটার নাসিরের ‘সাবেক প্রেমিকা’ সুবাহ শাহ হুমায়রা কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেনকে বিয়ে করেছেন। বৃহস্পতিবার তিনি গায়ে হলুদের ছবি শেয়ার করলে বিষয়টি প্রকাশ্যে আসে।

শোবিজ পাড়ার তথ্য বলছে, বেশ কিছুদিন আগেই ইলিয়াস ও সুবাহর বিয়ে হয়েছে। তবে সেটা গোপন রাখেন তারা। এর আগে তারা বিভিন্ন স্থানে একসঙ্গে ঘুরে বেড়ান, ঘনিষ্ঠ ছবিও শেয়ার করেন। তখন থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন প্রবল হয়। কিন্তু সুবাহ তখন ইলিয়াসের সঙ্গে সম্পর্কটিকে কেবলই বন্ধুত্ব বলে দাবি করেছিলেন।

কিন্তু এবার গায়ে হলুদের ছবি দিয়ে সব পরিষ্কার করে দিলেন।

বিয়ের বিষয়ে সুবাহকে কল করা হলে তিনি সাড়া দেননি। অন্যদিকে ইলিয়াসের নম্বরটি বন্ধ পাওয়া গেছে।

একটি সূত্র জানিয়েছে, বিয়ের পর বনানীর একটি ফ্ল্যাটে বিয়ের পর সুবাহ ও ইলিয়াস সংসার শুরু করে দিয়েছেন। এর আগে কক্সবাজারে গিয়ে সেরে এসেছেন হানিমুন।

সুবাহর এটি প্রথম বিয়ে হলেও ইলিয়াসের দ্বিতীয় বিয়ে। ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী নিশাত আলমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ইলিয়াস। তবে সেই সংসার কতদিন টিকেছিল, কিংবা কবে বিচ্ছেদ হয়েছে, কিছুই প্রকাশ করেননি গায়ক।

অন্যদিকে সুবাহ আলোচনায় আসেন ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্কের জেরে। ফেসবুক লাইভে এসে তিনি দাবি করেন, নাসিরের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল।

২০১৯ সালে ‘বসন্ত বিকেল’ নামের একটি সিনেমায় অভিনয়ের জন্য যুক্ত হন সুবাহ। পরে অবশ্য আরও কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি। যদিও এখনো তার অভিনিত কোনো সিনেমাই মুক্তি পায়নি।

সংগীতশিল্পী হিসেবে ইলিয়াস হোসেন বেশ পরিচিতি পেয়েছিলেন। তার কণ্ঠে ‘না বলা কথা’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ ইত্যাদি গান জনপ্রিয়তা পেয়েছে। তবে অনেক দিন ধরে গান থেকে দূরে রয়েছেন। এখন তাকে রাজনীতির অঙ্গনেই বেশি দেখা যায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2022 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!