শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন

ডিএনএ টেষ্টে ব্রিটেনে ধরা পরেছে বাংলাদেশী ধর্ষক

রানারমিডিয়া২৪.কম
  • আপডেট টাইম : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৩২৩ বার
এই সড়কের একটি বাড়ীতে জানালা ভেংগে ঢুকে চুরি ও ধর্ষণ চেষ্টার অভিযোগে শাস্তি হয়েছে মামুনের

ডিএনএ টেষ্টের মাধ্যমে ব্রিটেনে একজন বাংলাদেশী যুবককে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করে শাস্তি দেয়া হয়েছে।

জানালা ভেঙে ঘরে প্রবেশ করে ঘুমন্ত এক নারীকে ধর্ষন করার চেষ্টার অভিযোগে ল্যাঙ্কাশায়ারে মামুন আহমেদ নামের বাংলাদেশী এক যুবককে কারাদন্ড দিয়েছে প্রিস্টন ক্রাউন কোর্ট। কোর্টের পক্ষ থেকে বলা হয়েছে, যৌণ হয়রানীর অভিযোগে মামুন আহমেদকে চার বছর চার মাস জেল দেওয়া হয়েছে। মামুন আহমেদের বয়স ৩৩ বছর।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, মামুন আহমেদ চলতি বছর অক্টোবর মাসে ল্যাঙ্কাস্টারে সেন্ট জর্জ কোয়ে এলাকার একটি বাড়ির জানালা ভেঙে ঘরে প্রবেশ করে। প্রথমে মামুন আহমেদ সেই বাড়ির মোবাইল ফোন চুরি করে এরপর সে ভুক্তভূগী নারীর শোয়ার ঘরে প্রবেশ করে।

তদন্তকারী পুলিশের কাছে ভুক্তভোগী নারী জানান, তিনি গভীর ঘুমে ছিলো। এক সময় তিনি টের পেলেন তার বিছানায় কেউ একজন আছে এবং তাকে ধর্ষন করার চেষ্টা করছে। এরপর এই নারী চিৎকার করলে তার পাশের রুমের মানুষ সেই রুমে চলে আসলে মামুন আহমেদের  সাথে তার ধস্তাধস্তি হয়। এবং সেখান থেকে অপরাধী পালিয়ে যায়। ধস্তাধস্তি থেকে ঝরা রক্ত থেকে ডিএনএ পরীক্ষার মাধ্যমে মামুনকে শনাক্ত করে।

 

কোর্টের পক্ষ থেকে বলা হয়েছে, ভুক্তভোগীর বর্ননা অনুযায়ী ঘটনার পর যখন তারা মামুন আহমদকে খুজে বের করেন তখন সে একই জ্যাকেট পরা ছিলো।  যা ভুক্তভোগী নারী বর্ননা করেছিলো।

ঘটনার শিকার নারী বলেছেন, সেই দিন রাতের ঘটনা তার জন্য ভোলা এতো সহজ নয়। তবে অপরাধীকে ধরে, তাকে যে কোর্ট শাস্তি দিয়েছে তার জন্য কোর্টকে ধন্যবাদ জানান সেই নারী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2022 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!