বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন

জামায়াত নেতাদের কাছ থেকে সংবর্ধনা ও ক্রেস্ট নিলেন ওসি!

যুগান্তর
  • আপডেট টাইম : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৪৫৪ বার

একাধিক নাশকতার বিচারাধীন মামলার আসামি ও সাবেক শিবির নেতাসহ জামায়াত নেতাদের দেওয়া সংবর্ধনা গ্রহণ করে ভাইরাল হয়েছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কাটাখালি থানার ওসি সিদ্দিকুর রহমান।

গত বুধবার রাতে কাটাখালী পৌরসভার কাটাখালী থানার শ্যামপুর আহলে হাদিস মাদ্রাসা ও জামে মসজিদে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হন ওসি সিদ্দিকুর রহমান। গ্রহণ করেন ক্রেস্ট।

ওসির সংবর্ধনা গ্রহণের একটি ছবি শনিবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে কাটাখালীর মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ভাইরাল ওই ছবিতে দেখা গেছে, রাজশাহী মহানগর জামায়াতের নায়েবে আমীর ও কাটাখালী পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক মাজেদুর রহমানের ছেলে সাবেক শিবির নেতা ও বর্তমান জামায়াতের রোকন মিজানুর রহমানসহ জামায়াত নেতারা ওসি সিদ্দিকুর রহমানের হাতে একটি ক্রেস্ট তুলে দিচ্ছেন।

জামায়াত নেতা মিজানুর রহমান ও তার বাবা অধ্যাপক মাজেদুর রহমান সর্বাধিক ২৩টি করে নাশকতা মামলার আসামি। তারা জামিনে আছেন।

আলোচিত শ্যামপুর মাদ্রাসা ও মসজিদের পক্ষ থেকে শিক্ষার্থীদের বিদায় ও গুণীজন হিসেবে অন্যদের সঙ্গে ওসিকে সংবর্ধনা দেওয়া হয়। এ নিয়ে এলাকায় ব্যাপক সমালোচনা চলছে।

পবা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শ্যামপুরের বাসিন্দা মোতাহার হোসেন বলেন, এ ঘটনা খুবই অপ্রত্যাশিত ও অনাকাঙ্ক্ষিত। জামায়াত নেতাদের কাছ থেকে এ ধরনের সংবর্ধনা ও ক্রেস্ট গ্রহণ সরাসরি ‘সরকারবিরোধী’ কর্মকাণ্ড ছাড়া কিছুই না। দ্রুত এ জামায়াতপন্থি ওসির অপসারণ দাবি করেন তিনি।

পবা উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জহরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে নিয়ে কটূক্তি করে গ্রেফতার ও বরখাস্ত কাটাখালির মেয়র আব্বাসের দোসরদের মধ্যে ওসি সিদ্দিকুর রহমান একজন। তার দায়িত্বে অবহেলা ও গাফিলতির কারণে আব্বাস মেয়র কাটাখালি থেকে ঢাকায় পালিয়ে যেতে পেরেছিল।

ঘটনার বিষয়ে জানতে শনিবার বিকালে যোগাযোগ করা হলে কাটাখালি থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, তিনি এখন এ বিষয়ে কথা বলতে পারবেন না। তিনি একটা মামলার সাক্ষী দিতে ঢাকার পথে আছেন। পরে বিস্তারিত বলবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2022 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!