রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন

মাইন উদ্দিনের চিকিৎসায় পাশে দাঁড়াই

 তোফায়েল আহমেদ
  • আপডেট টাইম : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ৮৮৫ বার

তোফায়েল আহমেদ: প্রাণোচ্ছল এক যুবক মাইন উদ্দিন। মেধাবী শিক্ষিত যুবক, হাসি তার মুখে লেগেই থাকতো। যারা চেনেন, তারা জানেন-পরোপকারী মাইন উদ্দিন পরিচিত যে কারো বিপদেই ছুটে যান সবার আগে।

কুমিল্লা জেলার আদর্শ সদর, উপজেলার ৪নং আমড়াতলী ইউনিয়নের শিমপুর গ্রামের মাইন উদ্দিন। এস এস সি ৯৪ ব্যাচে কুমিল্লা জিলা স্কুল আর এইচ এস সি কুমি্ল্লা ভিক্টোরিয়া কলেজ, সাইন্স বিভাগের বি সেকশনের ছাত্র ছিলেন মাইনুদ্দিন। মাইন উদ্দিনের দুইটি কিডনি কার্যক্ষমতা হারিয়েছে, ট্রান্সপ্লান্ট করা ছাড়া আর কোনো বিকল্প নাই। গত একবছর যাবত সে ডায়ালাইসিস করে চলছে। পারিবারিক জীবনে একমাত্র ছেলে সন্তানের বাবা মাইন উদ্দিন, তার কিডনি ট্রান্সপ্লান্ট করার জন্য জমি বিক্রি করে ১৫ লক্ষ টাকা সংগ্রহ করেছে, আরও কমপক্ষে ২৫ লক্ষ টাকা প্রয়োজন। সমাজের সকলের একটু সাহায্য হয়তো তার জন্য চিকিৎসা করাটা সহজ করে দিবে।

ইতিমধ্যেই মাইন উদ্দিনের স্কুলের কলেজ বন্ধুরা,বড়ভাই,ছোট ভাই যারা দেশে ও বিদেশে বিভিন্ন পেশায় আছেন সবাই সামর্থ্য ও ভালোবাসা নিয়ে এগিয়ে এসেছেন। শিমপুরসহ আমড়াতলী ইউনিয়নের এমনকি দেশের সবার কছে আকুল আবেদন যে যার সাধ্যমতো ও সামর্থ্যের মধ্যেই এগিয়ে এসে মাইন উদ্দিনকে সুস্থ করে সমাজে সামাজিক ও মানবিকতার এক অনন্য দৃষ্টান্ত স্থাপনের অবদান রাখতে সবাই এগিয়ে আসুন।

মাইন উদ্দিনের ফোন নাম্বার, বিকাশ নাম্বার ও একাউন্ট নাম্বার নিচে দেয়া হলো। প্রয়োজনে সবাই ওনার বন্ধুদের সাথে ও পেইজবুকে ‘মাইন উদ্দিনের চিকিৎসার জন্য’ গ্রুপে যোগাযোগ করতে পারেন।

Md. Myine Uddin, Sonali Bank, Corporate Branch, Cumilla, A/C No-1309401036487 Mobile & bKash No (Personal)- 01758-722223

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2022 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!