বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৭:৫১ অপরাহ্ন

কুমিল্লার পালপাড়া-মহেশপুর প্রবাসী কল্যানের ইফতার সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ৮৫৯ বার
 তোফায়েল আহমেদ।। কুমিল্লা আদর্শ সদর উপজেলার পালপাড়া-মহেশপুর প্রবাসী কল্যান সংগঠনের সমাজ ও মানব কল্যান তহবিল থেকে এলাকায় অসহায় ও নিম্ন আয়ের পরিবারের মাঝে পবিত্র মাহে রমজানের (২০২২) উপলক্ষে ইফতারের সামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার দুপুরে সংগঠনের সদস্যরা ইফতারের সামগ্রী গুলি প্রায় শত অসহায় ও নিম্ন আয়ের পরিবারে পৌঁছে দেন। সংগঠনসূত্রে জানা যায়, পালপাড়া-মহেশপুর প্রবাসী কল্যান সংগঠনটি ২০১৯ সালে প্রতিষ্ঠিত হয়।
সংগঠনটি প্রতিষ্ঠার শুরু থেকে অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য, বস্ত্র ও শিক্ষা সহয়তা করে আসছে। তারই ধারাবাহিকতায় এই বছরও পবিত্র মাহে রমজান উপলক্ষে ৯৬ টি অসহায় পরিবারের মাঝে ইফতারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পালপাড়া-মহেশপুর প্রবাসী কল্যান সংগঠনের পক্ষে সংগঠক মোসাহেদ হোসেন ও এরশাদুল ইসলাম এরশাদ জানান, সংগঠনটির সৃষ্টির নেপথ্য ছিলো অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য বস্ত্র ও শিক্ষা সহয়তা প্রদান করা ও সামাজিক উন্নয়নে কাজ করা যা আমরা সাংগঠনিক ভাবে চেষ্টা করছি।
সংগঠনের সহযোগিতায় বেশ কয়েকটি পরিবার ইতিমধ্যে আর্থিকভাবে স্বচ্ছোলতার দিকে এগিয়ে যাচ্ছে এবং সংগঠনের সদস্য ও দাতাদের সহযোগিতায় এলাকার প্রায় সকল মসজিদের উন্নয়নে সহায়তা করে অবদান রাখা সহ অনেক অসুস্থ রোগীদের চিকিৎসার সহায়তা দিয়েছেন যারা আল্লাহর রহমতে এখন সুস্থ আছেন। বিগত বছরের ন্যায় চলতি বছরেও পবিত্র মাহে রমজান ২০২২ উপলক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে ইফতারের সামগ্রী বিতরণ করেছি। ইনশাল্লাহ আমাদের সংগঠনের কার্যক্রম অব্যহত থাকবে। আমরা সংগঠনের পক্ষে হতে সংগঠনের সকল সদস্য ও দাতাদের জন্য সবার কাছে দোয়া চাই। আপনার সবাই আল্লাহর কাছে দোয়া করবেন আল্লাহ যেন সংগঠনের সকল সদস্য ও দাতাদের ও তাদের পরিবারের সবাইকে সবসময়ই সুস্থ ও নিরাপদে রাখেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2022 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!