বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন

কুমিল্লায় সাংবাদিক হত্যা মামলার প্রধান আসামি র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ২৬২ বার

কুমিল্লায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈম হত্যা মামলার প্রধান আসামি রাজু শুক্রবার রাতে(শনিবার)  কুমিল্লা আদর্শ সদর উপজেলার ভারতীয় সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকায় র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছেন ।

কুমিল্লা বুড়িচং উপজেলার ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় বুধবার  ‘মাদক ব্যবসায়ী’র ছোড়া গুলিতে সাংবাদিক মহিউদ্দিন সরকার নিহত হন।

 নিহত মহিউদ্দিন সরকার নাঈমের মা নাজমা আক্তার বাদী হয়ে মো. রাজু (৩৫), মো. ফরহাদ মৃধা ওরফে মনির হোসেন (৩৮) ও মো. পলাশ মিয়াকে (৩৪) এজাহারনামীয় ও অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে বৃহস্পতিবার বুড়িচং থানায় মামলা দায়ের করেন বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে এজাহারনামীয় আসামি ফরহাদ মৃধা, মো. পলাশ মিয়া ও এজাহার বহির্ভূত নুরু মিয়া ও সুজনসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এ মামলার প্রধান আসামি রাজু গোলাবাড়ি সীমান্তে র্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব- ১১ একটি দল জেলার সদর উপজেলার গোলাবাড়ি সীমান্ত এলাকায় অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাবকে উদ্দেশ্য করে গুলি ছুঁড়ে। র‍্যাব ও আত্মা রক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে রাজু গুলিবিদ্ধ হন। পরে আহত রাজুকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাজুর বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

নিহত সাংবাদিক মহিউদ্দিন সরকার এক সময় আনন্দ টিভির ব্রাহ্মণপাড়া উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন। পরে কুমিল্লা থেকে প্রকাশিত ‘কুমিল্লার ডাক’ পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন।

সাংবাদিক মহিউদ্দিন জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের আলুয়া গ্রামের বাসিন্দা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2022 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!