রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৫ পূর্বাহ্ন

দক্ষিণ জেলা আওয়ামীলীগঃ কুমিল্লার সভা ঢাকায়

মাসুক আলতাফ চৌধুরী
  • আপডেট টাইম : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪০ বার

মাসুক আলতাফ চৌধুরীঃ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। তাও খোদ বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যালয়ে। শনিবার ১৭ সেপ্টেম্বর দুপুরে। যা আগেই নির্ধারণ করা হয়েছে। কেন ঢাকায় সভা,এমন প্রশ্ন সংগত ও স্বাভাবিক ভাবেই পাঠকের মনে উঠে আসে। তাই প্রশ্নের উত্তর খুঁজতে গণমাধ্যমের এক সাংবাদিক জেনেছেন, সভাপতি ও সাধারণ সম্পাদক মনে করেছেন এমনটা হলেই সহজ ও ভালো তাই করেছেন। তাছাড়া অর্থ ও স্হানীয় সরকার মন্ত্রী কাজে সবসময়ই অত্যন্ত ব্যস্ত ও গুরুত্বপূর্ণ সময় কাটান। তাদের পক্ষে এটাই সহজ। হয়তোবা তাই। কারণ এবারের সভার বিশেষণ দলের কেন্দ্রীয় কাউন্সিলের আগেই জেলার কাউন্সিল সম্পন্ন করা, তার মানে কমিটি গঠন বা পুর্নগঠন। রাজনীতিতে এটা এখন বেশ ঝুঁকিপূর্ণ কাজ। নির্বিঘ্ন করতেই হয়তো এমন সিদ্ধান্ত – এমন ধারনা অধিকাংশের।

এছাড়া দলীয়- জাতীয় ও স্হানীয় সব কর্মসূচিতো কুমিল্লা দলীয় কার্যালয়ে চলছেই নিয়মিত। জেলার নেতারা কার্যালয় সরগরম রেখেছেন প্রতিনিয়ত। তাছাড়া এখন সংসদ নির্বাচনেরও হাওয়া বইছে। আর তাই বর্ধিত সভা আগামী ২৬ নভেম্বর জেলা সম্মেলন করার সিদ্ধান্ত নিয়েছে, সভার প্রধান উদ্দেশ্য তাই ছিল। আগামী ডিসেম্বরে কেন্দ্রীয় আওয়ামীলীগের কাউন্সিল হওয়ার কথা রয়েছে। তবে কোথায় জেলা সম্মেলন অনুষ্ঠিত হবে তা জানা যায় নি।

সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি। সভায় কেন্দ্রীয় নেতাদের মধ্যে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি,ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীসহ জেলা আওয়ামীলীগের সভাপতি ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি,সাধারণ সম্পাদক সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি,সহ- সভাপতি ও স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম এমপি,এডভোকেট আবুল হাসেম খান এমপি,নাসিমুল আলম চৌধুরী নজরুল এমপিসহ জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লেখকঃ সাংবাদিক। কুমিল্লা। শনিবার ১৭ সেপ্টেম্বর ২০২২।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2022 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!