বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন

ইতালিতে ছুরি হামলায় আহত আর্সেনাল ডিফেন্ডার মারি, নিহত ১

ইত্তেফাক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১৬৩ বার
Tgcom24

উত্তর ইতালির মিলানের (Assago (Milano)কাছে একটি সুপারমার্কেটে  ছুরিকাঘাতে একজন মারা গেছে। এ ঘটনায় অন্তত চারজন গুরুতর আহত হয়েছে। এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, এক ব্যক্তি হঠাৎ করেই আসাগো শহরে লোকজনের ওপর হামলা শুরু করে। পর ক্যারেফোর সুপার মার্কেটের একজন কর্মচারী মারা গেছেন। এ হামলার শিকার হন আর্সেনাল থেকে লোনে থাকা ফুটবল খেলোয়াড় পাবলো মারি।

মিলানের স্তানীয় পুলিশ জানায়, ৪৬ বছর বয়সী ওক সন্দেহভাজনকে আটক করা হয়েছে। তবে হামলার উদ্দেশ্য এখনো পরিষ্কার নয় বলে জানিয়েছেন তারা।

তবে দেশটির স্থানীয় গণমাধ্যমগুলোর তথ্য মতে হামলাকারীর মানসিক স্বাস্থ্য সমস্যা ছিল বলে জানা যায়।

২৯ বছর বয়সী স্প্যানিশ ডিফেন্ডার মারি ২০২০ সালের জানুয়ারিতে ব্রাজিলিয়ান দল ফ্লামেঙ্গো থেকে আর্সেনালে যোগ দেন। বর্তমানে শীর্ষ ফ্লাইট ইতালিয়ান ক্লাব মনজার সাথে লোনে আছেন তিনি।

আর্সেনালের ম্যানেজার মাইকেল আর্টেটার সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, “আমি এইমাত্র জানতে পেরেছি। মারি আত্মীয়দের সাথে যোগাযোগ করেছি। তিনি হাসপাতালে আছেন।”

এক টুইট বার্তায়, মনজার সিইও আদ্রিয়ানো গ্যালিয়ানি বলেন, “প্রিয় পাবলো, আমরা সবাই এখানে আপনার এবং আপনার পরিবারের কাছাকাছি আছি, আমরা আপনাকে ভালবাসি, আপনি একজন যোদ্ধা এবং আপনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন।”

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2022 DeshPriyo News
Designed By SSD Networks Limited
error: Content is protected !!